হাটহাজারীতে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই

সিল্কসিটিনিউজ ডেস্ক:

হাটহাজারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি পরিবারের কয়েকটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ২১ জুন বৃহস্পতিবার উপজেলার ১৩ নং দক্ষিণ মাদার্শার বাঁচা বাপের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার ২১ জুন দিবাগত রাত তিনটার দিকে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হলে মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিস দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। অগ্নিকাণ্ডে মো. সেলিম, মো. মহসিন ও মো. মুসার বেশ কয়েকটি কাঁচা ও সেমিপাকা ঘর পুড়ে ছাই হয়ে যায়।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে এনে পার্শ্ববর্তী বহু ঘরবাড়িকে এ অগ্নিকাণ্ড থেকে রক্ষা করেছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, এ ঘটনায় প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়ে থাকতে পারে।

এদিকে সকালে স্থানীয় চেয়ারম্যান এম এ মজিদ, ইউপি সদস্য নুরুল আলম, শাহাজাহান বাদশা, নেছার খান ও মো. মুছা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।