হাইভোল্টেজ ম্যাচে জিতলো চেলসি

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

লিগ কাপের চলমান আসরে মাঠে নেমেছিল গত মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ী লিচেস্টা সিটি এবং তার আগের মৌসুমের শিরোপা জয়ী চেলসি। ফলে, হাইভোল্টেজ ম্যাচের তকমা পেয়েছিল ম্যাচটি। ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

চেলসির হয়ে মাঠে নেমেছিলেন বেগোভিচ, আজপিলিচুয়েতা, গ্যারি চাহিল, ডেভিড লুইস, অলোনসো, নেমানজা ম্যাটিক, পেদ্রো আর ফ্যাব্রেগাসের মতো তারকারা। আরও ছিলেন দিয়েগো কস্তা, এডেন হ্যাজার্ডরা। দুই গোলে পিছিয়ে পড়েও হাল ছাড়েনি ব্লুজরা। নির্ধারিত সময়ে ম্যাচে সমতা তো এনেছেই, উল্টো অতিরিক্ত যোগ করা ৩০ মিনিটে আরও দুটি গোল করে জয় তুলে নিয়েছে চেলসি।

খেলার ১৭ মিনিটের মাথায় প্রথম লিড নেয় স্বাগতিক লিচেস্টার। দলের জাপানিজ তারকা শিনজি ওকাজাকি গোল করে দলকে এগিয়ে নেন। আতিথ্য নেওয়া চেলসিকে আরও কোনঠাসা করতে খেলার ৩৪ মিনিটের মাথায় এই জাপানিজ দলের ও নিজের দ্বিতীয় গোলটি করেন।

২-০ তে পিছিয়ে থাকা চেলসি ম্যাচে ফেরার সুযোগ পায়। গ্যারি চাহিলের দুর্দান্ত গোলে ২-১ এই ব্যবধান কমায় ব্লুজরা। সমতায় ফিরতেও বেশি সময় নেয়নি চেলসি। খেলার ৪৯ মিনিটের মাথায় লিচেস্টারের জালে দ্বিতীয়বারের মতো বল জড়ান আজপিলিচুয়েতা।

ম্যাচের নির্ধারিত সময় শেষ হলে আরও ৩০ মিনিট যোগ করা হয়। আর ৯২ মিনিটের মাথায় নাটকীয়ভাবে ফ্যাব্রেগ্যাস গোল করলে ৩-২ গোলের লিড পায় লিভারপুল। দুই মিনিট যেতে না যেতেই আবারো গোল করেন ফ্যাব্রেগাস। ৪-২ গোলের লিড নিয়ে বাকি সময়টা নির্ভার কাটিয়ে দেয় চেলসি। আর এই স্কোরেই মাঠ ছাড়ে দলটি।
সূত্র: বিবিসি বাংলা