মঙ্গলবার , ১৫ ডিসেম্বর ২০২০ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

হল খুলে অসমাপ্ত পরীক্ষা নেয়ার দাবি রাবি ছাত্রদলের

Paris
ডিসেম্বর ১৫, ২০২০ ৮:৫৫ অপরাহ্ণ

রাবি প্রতিনিধি:
স্বাস্থ্যবিধি অনুসরণ করে বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল খুলে দিয়ে সকল বিভাগের স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষ ও স্নাতকোত্তরের অসমাপ্ত পরীক্ষা দ্রুত সম্পন্ন করার দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর এক স্মারকলিপিতে তারা এ দাবি জানান। উপাচার্যের পক্ষে স্মারকলিপিটি গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেষ্টা (ভারপ্রাপ্ত) অধ্যাপক লুৎফর রহমান।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, রাবির সকল পরীক্ষা স্থগিত থাকায় শিক্ষার্থীদের সেশনজট ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ জটিল থেকে জটিলতর হয়ে উঠছে। যার ফলশ্রুতিতে শিক্ষার্থীরা মানসিকভাবে হতাশ হয়ে পড়ছে। সরকার হঠকারীভাবে সিনেমা হল, শপিং মল খুলে দিয়েছে কিন্তু শিক্ষার্থীদের কথা না ভেবে একতরফাভাবে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখেছে। সকল বিভাগের অসমাপ্ত পরীক্ষা কার্যক্রম সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে কার্যকর পদক্ষেপ নিতে আহ্বান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন- রাবি শাখা ছাত্রদলের বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহি, যুগ্ম-সাধারণ সম্পাদক ও শহীদ সোহরাওয়ার্দী হল শাখা ছাত্রদলের আহবায়ক সামসুদ্দিন চৌধুরী সানিন, প্রচার সম্পাদক মেহেদী হাসান খান, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-আইন সম্পাদক আহসান হাবিব প্রমুখ।

সর্বশেষ - রাজশাহীর খবর