সড়ক দুর্ঘটনায় রাজশাহীর দুই ফটোসাংবাদিক আহত

নিজস্ব প্রতিবেদক: সংবাদ সংগ্রহ করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় রাজশাহীর দুই ফটোসাংবাদিক আহত হয়েছেন। তারা হাটু ও শরীরের বিভিন্ন স্থানে চোট পান। এসময় একজনের কাছে থাকা ক্যামেরা ভেঙ্গে চুরমার হয়ে যায়। শনিবার বেলা ১১টার দিকে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের বাবুডাইং যাওয়ার সময় গোদাগাড়ীর বিশ্বনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন দৈনিক রাজশাহী সংবাদের চিফ ফটোসাংবাদিক মুকুল ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার রাজশাহীর ফটোসাংবাদিক সেলিম জাহাঙ্গীর। এসময় সেলিম জাহাঙ্গীরের কাছে থাকা ক্যামেরা ভেঙ্গে চুরমার হয়ে যায়।

দৈনিক রাজশাহী সংবাদের চিফ ফটোসাংবাদিক মুকুল জানান, শনিবার বেলা ১১টার দিকে তারা সংবাদ সংগ্রহের জন্য মোটরসাইকেলযোগে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের বাবুডাইং যাচ্ছিলেন। পথিমধ্যে গোদাগাড়ীর বিশ্বনাথপুর এলাকায় হঠাৎ করে তাদের গাড়ির সামনে ছাগল পড়ে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পড়ে যান তারা। পড়ে যাওয়ায় হাটুতে জখম ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। এসময় ফটোসাংবাদিক সেলিম জাহাঙ্গীরের কাছে থাকা ক্যামেরা ভেঙ্গে চুরমার হয়ে যায়। সেখানে স্থানীয়ভাবে চিকিৎসা নেন। পরে রাজশাহীতে ফিরে চিকিৎসা নিয়ে তারা এখন বাড়িতে আছেন।

স/শা