স্যারের ভিডিও মানেই এখন অনলাইনে হিট (ভিডিও)

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এবার সোশ্যাল মিডয়ায় হেলিকপ্টারে চড়ে নির্বাচনী প্রচারণার ভিডিওতে ভাইরাল হয়েছেন হিরো আলম। এবার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক নিয়ে লড়ছেন তিনি। নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে নানা কারণে তাকে বিভিন্ন টকশোতেও দেখা গেছে।

সোমবার সোস্যাল মিডিয়ায় হিরো আলমের একটি ভিডিও ভাইরাল হয়। অনেক গণমাধ্যম এটি নিয়ে রিপোর্টও করে। ভিডিওটিতে দেখা যায়, কয়েকটি মোটরসাইকেল হেলিপ্যাডে ঘুরছে। পরে একটি হেলিকপ্টার এসে মাঠে নামে। এ সময় সিংহ প্রতীকের স্লোগান হয় হ্যান্ড মাইকে। তবে ভিডিওটির কোথাও হিরো আলমকে দেখা যায়নি।

এ বিষয়ে হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘নাহ, আমি তো হেলিকপ্টার করে নির্বাচনী প্রচারণা চালাইনি। একবার কোনো এক গ্রামে হেলিকপ্টার করে শো করতে গিয়েছিলাম। সেই ভিডিওটি কে বা কারা সম্পাদনা করে আমার নির্বাচনী প্রচার বলে চালিয়ে দিয়েছে। এটা ঠিক নয়। এতে আমার এলাকাবাসী বিভ্রান্ত হচ্ছে।’

হিরো আলমের সহকারী নজরুল ইসলাম বলেন, ‘আমরা অনেক পরে নির্বাচনী প্রচারে নেমেছি। এখন প্রচারণা নিয়েই ব্যস্ত। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি আসল নয়। স্যারের ভিডিও মানেই এখন অনলাইনে হিট। তাই অনেকে আগের ভিডিও নিয়ে তাতে সিংহ প্রতীকের মিছিলের স্লোগান সংযুক্ত করে ছেড়ে দিচ্ছে। আসলে হেলিকপ্টারে নির্বাচনী প্রচারণা চালানোর কোন ঘটনা ঘটেনি।’

সোস্যাল মিডিয়ায় ভাইরাল ৩ মিনিট ৪৫ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একটি হেলিকপ্টার মাঠে নামার আগে, হিরো আলমের হয়ে স্লোগান দিচ্ছেন তার সমর্থকরা। এ সময় সবাই ‘সিংহ’, ‘সিংহ’ বলে স্লোগান দেন। হেলিকপ্টার নামার আগে সমর্থকদের মোটরসাইকেলে করে মহড়া দিতেও দেখা যায়। এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় অনেকেই শেয়ার করেছেন।