স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার সেবায় রুপসী নওগাঁ’র কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
‘নতুন মাত্রায় নওগাঁর প্রতিচ্ছবি’ এই শ্লোগানে  কাজ করে যাচ্ছে নওগাঁ জেলার একঝাঁক তরুণ। ‘মানবতার সেবায় রুপসী নওগাঁ’ এর উপদেষ্টাদের সিদ্ধান্ত অনুযায়ী এবং সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আজ বুধবার বিকেলে শহরের মুক্তিরমোড়ে অস্থায়ী কার্যালয়ে কার্যনির্বাহী ১৭ সদস্যর ১ বছর মেয়াদকালে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
কমিটিতে সংগঠনের প্রতিষ্ঠাতা খালেদ বিন ফিরোজকে সভাপতি ও সুশীল কুমার দাসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন কমিটির সহঃ সভাপতি মামুন পারভেজ, সহঃ সাধারণ সম্পাদক আঃ রহমান, সাংগঠনিক সম্পাদক এইচ এম ফজলে রাব্বি, সহ সাংগঠনিক সম্পাদক জামিল হাসান, প্রচার সম্পাদক  জাহিদ হাসান সাদ্দাম, সহ-প্রচার সম্পাদক সরদার ওমর ফারুক, উন্নয়ন বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান, অর্থ সম্পাদক  নাসিবুল হাসান রাফি, দপ্তর সম্পাদক নিরব আমিনুল, সমাজসেবা বিষয়ক সম্পাদক মাসুদ আরিয়ান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নাঈম হাসান , সহ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাসেল হোসাইন , পরিবেশ বিষয়ক সম্পাদক  লিজান,কার্য নির্বাহী সদস্যরা হলেন সজল চক্রবর্তী ও ফজলে রাব্বি।
অসহায় আশ্রয়হীন মানুষকে শিক্ষা, রক্তদান, শিক্ষাসেবা, চিকিৎসা সেবা, প্রতিবন্ধী সেবাসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করে যাচ্ছে মানবতার সেবায় রুপসী নওগাঁ। সংগঠনটি ২০১৬ সালে ফেসবুক পাতার মধ্যে দিয়ে যাত্রা শুরু করে হাঁটিহাঁটি পা করে আজ ৩টি বছর পার করেছে। আগামীতে আরও যেন মানবতার কল্যাণে কাজ করতে পারে, সেজন্য সবার সহযোগিতা চান সংগঠনের প্রতিষ্ঠাতা ও সকল কমিটির সদস্যবৃন্দ।
স/শা