শনিবার , ৭ অক্টোবর ২০১৭ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্বামীর সামনে বন্দুক ঠেকিয়ে গণধর্ষণ

Paris
অক্টোবর ৭, ২০১৭ ১০:২৪ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বুলন্দশহরের গনধর্ষণ কান্ডের ছায়া। ফের স্বামীর সামনেই মাথায় বন্দুক ঠেকিয়ে যুবতীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল। এবারের ঘটনাও উত্তরপ্রদেশের। মুজফফরনগরে আখ খেতে নিয়ে গিয়ে চার দুষ্কৃতি ধর্ষণ করে ওই যুবতীকে। গোটা ঘটনাটি ঘটেছে মহিলার স্বামীর সামনেই।

পুলিশসুপার অজয় সেহদেব জানিয়েছেন, মহিলা তাঁর স্বামীর বাইকে করে বাড়িতে ফিরছিলেন। তিন মাসের সন্তানও তাঁদের সঙ্গে ছিল। মুজফফরনগরের নিরগজনি গ্রামের কাছে একটি চার চাকার গাড়ি তাঁদের বাইকের সামনে এসে রাস্তা আগলে দাঁড়ায়। ঠিক এমনই ঘটনা ঘটেছিল বুলন্দশহরেও।

বাইক থামিয়ে চার চাকা গাড়ি থেকে নেম আসে চার যুবক। কিছু বুঝে ওঠার আগেই মহিলাকে হিড়হিড় করে তারা টেনে নিয়ে যায় রাস্তার ধারের এক আখখেতে। সেখানে মহিলার মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে পরপর চার জন মিলে ধর্ষণ করে। স্বামীর সামনে গোটা ঘটনা ঘটলেও দুষ্কৃতীদের সঙ্গে আগ্নেয়াস্ত্র থাকায়, ভয়ে বাধা দেওয়ার সাহস করেননি ওই ব্যক্তি।

ঘটনার কথা কাউকে জানালে, তাদের বাচ্চাটিকে মেরে ফেলার হুমকিও দিয়ে যায় চার দুষ্কৃতি। পাশাপাশি মহিলার স্বামীকেও বেধড়ক মারধোর করে অভিযুক্তরা। ওই পরিবার থানায় এফআইআর দায়ের করার পর পুলিশ তদন্ত শুরু করেছে। মহিলাকে হাসপাতালে নিয়ে গিয়ে মেডিক্যাল পরীক্ষা করানোও হয়েছে। তবে, এখনও পর্যন্ত অভিযুক্তদের শনাক্ত করতে পারেনি পুলিশ। কলকাতা 24

সর্বশেষ - আন্তর্জাতিক