রবিবার , ২২ নভেম্বর ২০২০ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

Paris
নভেম্বর ২২, ২০২০ ১১:১৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:
মাগুরায় স্বামীকে গাছে বেঁধে রেখে স্ত্রীকে (৪৫) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। শনিবার রাতে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামের একটি মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে অজ্ঞাত পাঁচজনকে আসামি করে মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছেন ভূক্তভোগী নারী।
ভূক্তভোগী নারীর স্বামী জানান, তিনি ও তার স্ত্রী ধান মৌসুমে বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘোড়ার গাড়ির মাধ্যমে মাঠের ধান বহন করে কৃষকের বাড়িতে পৌঁছে দেন। বিনিময়ে কৃষকরা যে ধান দেন তাই দিয়ে জীবীকা নির্বাহ করেন তারা। এই কাজেই ২০ দিন আগে নিজ জেলা ঝিনাইদহ থেকে মাগুরা সদর উপজেলার জাগলা গ্রামে আসেন তারা। নিজের কোনো থাকার জায়গা না থাকায় জাগলা এলাকার মাঠে পলিথিনের তাবু খাটিয়ে বসবাস করছিলেন তারা। শনিবার রাতে অপরিচিত পাঁচজনের একটি সংঘবদ্ধ চক্র ধারালো অস্ত্র নিয়ে তাদের তাবুতে ঢোকে। পরে ধারালো অস্ত্রের মুখে তাকে জিম্মি করে একটি গাছের সঙ্গে বেঁধে তার স্ত্রীকে পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে। এ সময় ধর্ষকরা তাদের কাছে থাকা পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং এ ঘটনা কাউকে না জানানোর হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।
পরে তাদের চিৎকারে এলাকার লোকজন সেখানে এসে তাদের উদ্ধার করে। পরবর্তীতে পুলিশের সহযোগিতায় ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার তার স্ত্রীকে  মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানান তিনি।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ রবিবার দুপুরে মাগুরা সদর থানায় অজ্ঞাতনামা পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। ইতিমধ্যে তার ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।
সূত্র: কালেরকন্ঠ

সর্বশেষ - জাতীয়