বুধবার , ২০ মার্চ ২০১৯ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্বর্ণ চোরাচালান মামলায় দুই কেবিন ক্রু রিমান্ডে

Paris
মার্চ ২০, ২০১৯ ১১:৩৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

স্বর্ণ চোরাচালান মামলায় সৌদি এয়ারলাইন্সের দুই কেবিন ক্রুর এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুই মামলায় আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন আসামিদের এক দিন করে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- সায়মা আক্তার (৪০) ও ফারজানা আফরোজ (৩২)। সায়মার রিমান্ড আবেদনে বলা হয়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম কর্মকর্তারা আসামিকে চেক করে গোপনাঙ্গ থেকে মোট তিন কেজি ২৭ গ্রাম ওজনের ২৬ পিস গোল্ডবার উদ্ধার করেন।

যার বর্তমান বাজারমূল্য এক কোটি ৫১ লাখ ৩৫ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বর্ণ চোরাচালান চক্রের সক্রিয় সদস্য বলে জানায়। স্বর্ণের প্রকৃত মালিক ও অপরাপর সহযোগী আসামিদের নাম-ঠিকানা ও গ্রেফতারের লক্ষ্যে এ আসামিকে হেফাজতে জিজ্ঞাসাবাদ জরুরি।

 

ফারজানা আফরোজের রিমান্ড আবেদনে বলা হয়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম কর্মকর্তারা আসামিকে চেক করেন এবং তার প্যান্টের পকেট থেকে মোট এক কেজি ১৬৩ গ্রাম ওজনের ১০ পিস গোল্ডবার উদ্ধার করেন। যার বর্তমান বাজার মূল্য ৫৮ লাখ ১৫ হাজার টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি স্বর্ণ চোরাচালান চক্রের সক্রিয় সদস্য বলে জানায়। স্বর্ণের প্রকৃত মালিক ও অপরাপর সহযোগী আসামিদের নাম-ঠিকানা ও গ্রেফতারের লক্ষ্যে এ আসামিকে হেফাজতে জিজ্ঞাসাবাদ জরুরি।

সর্বশেষ - জাতীয়