মঙ্গলবার , ২৭ মার্চ ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্বর্ণের দোকানে চুরির পর নতুন তালা লাগাল চোর!

Paris
মার্চ ২৭, ২০১৮ ৭:৪৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এবার তালা কেটে শহরের একটি স্বর্ণের দোকান থেকে প্রায় ২০ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে পালিয়ে যাওয়ার সময় দোকানে নতুন তালা লাগিয়ে যায় চোরদল। রোববার রাতের কোনো এক সময় কিশোরগঞ্জ শহরের স্টেশন রোড এলাকার চাঁদতারা কমপ্লেক্সের নিচ তলায় অবস্থিত লোকনাথ জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের নৈশ প্রহরী রফিকুল ইসলাম ও লোকনাথ জুয়েলার্সের ম্যানেজার হরেন্দ্র বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও দোকান মালিক জানায়, প্রধান সড়ক সংলগ্ন এ দোকানের সামনের সাটারের দুটি তালা কেটে ভেতর থেকে আনুমানিক ২০ ভরি স্বর্ণালংকার নিয়ে যাওয়ার সময় চোরদল দোকানের বাইরের দিকের ওই স্থানে নতুন দুটি তালা লাগিয়ে যায়।

দোকান মালিক লোকনাথ রায় জানান, রোববার রাত সাড়ে ১০টার সময় তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান। সোমবার সাকালে এসে দোকানের সামনের দিকের সাটারে দুটি নতুন তালা লাগানো দেখতে পান। এ সময় তিনি অপর দিকের সাটার খুলে ভিতরে ঢুকে চুরির বিষয়টি জানতে পারেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের নৈশপ্রহরী রফিকুল ইসলাম ও লোকনাথ জুয়েলারির ম্যানেজার হরেন্দ্র বিশ্বাসকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

সর্বশেষ - জাতীয়