স্পেশাল জিলাপিতে মন কাড়ছে বেলী ফুল

নিজস্ব প্রতিবদক

ইফতার বলে কথা। ইফতারে নতুন আর ভিন্ন কিছু না থাকলে কি হয়? তাইতো বেলী ফুল নামের অভিজাত মিষ্টি বিপণি তৈরি করছে ভিন্ন স্বাদের স্পেশাল জিলাপি। এর মধ্যে শাহী জিলাপি ও মাশকালাইয়ের তৈরি আমেত্রী জিলাপিতে মন কাড়ছে রোজাদারদের। ভিন্ন স্বাদের এই জিলাপি ইতিমধ্যেই রোজাদারদের আগ্রহের বস্তুতে পরিণত হয়েছে।

বিক্রেতারা জানান, শাহী জিলাপি ও আমেত্রী জিলাপি শুধু বেলি ফুলেই তৈরি করা হচ্ছে রোজাদারদের স্পেশাল আইটেম হিসেবে। এর মধ্যে আমেত্রী বিক্রি হচ্ছে ১৬০ টাকা কেজি ধরে। বেলী ফুলের আমেত্রীর রয়েছে আলাদা কদর। ইফতারের জন্য এখানকার আমেত্রী কদর একটু বেশি-ই। স্বাদে গন্ধে অতুলনীয় এখানকার আমেত্রী।

বেলী ফুলে শুধু আমেত্রীই হলে কি চলে, রয়েছে বম্বে শাহী জিলাপি। বেলী ফুল অভিজাত মিষ্টি বিপনীর জিলাপি হলে মন্দ হয় না। তাই রজমান মাসে রোজাদার ক্রেতাদের কথা মাথায় রেখে ইফতারের ভিন্নতা আনা হয়েছে। ইফতার মেনুতে রয়েছে মাঠা। মাঠা ৮০ টাকা লিটার, নিমকি ১২০ টাকা কেজি ও ভাজা বাদাম ২০০ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে।

আমেত্রী কিনতে আসা সায়মা ইসলাম বলছেন, বেলী ফুলের আমেত্রী অনেক স্বাদ। তাই তারা প্রতিবছর রমজানের ইফতারের জন্য বেলী ফুলের আমেত্রী নিয়ে যান। অনেক ভালো লাগে।

বেলী ফুল অভিজাত মিষ্টি বিপনীর ম্যানেজার সুনীল বলেন, বেলী ফুলের আমেত্রীর বেশ কদর রয়েছে। প্রতিবছর রমজান উপলেক্ষ আমেত্রী তৈরি করা হয়।

 

স/আ