স্পার্ক সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে এলো টেকনো

সিল্কসিটি নিউজ ডেস্ক:

দেশের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড টেকনো, তাদের স্পার্ক সিরিজের নতুন স্মার্টফোন স্পার্ক ৮-সি বাজারে নিয়ে এসেছে। সাশ্রয়ী মূল্যের নতুন এই ফোনে রয়েছে ৯০ হার্জ ডিসপ্লে ও ৭জিবি র‌্যাম।

নতুন স্পার্ক ৮-সি-এর ৬জিবি+৬৪জিবি এবং ৭জিবি+১২৮জিবি এই দুটি ভেরিয়েন্ট বাজারে পাওয়া যাচ্ছে। তবে ফোনে মূলত ৩জিবি ও ৪জিবি র্যা ম থাকবে এবং টেকনো মেমরি ফিউশন প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত ৩জিবি যোগ হবে। এতে ব্যবহারকারীরা ইন্টার্নাল স্টোরেজ থেকে অতিরিক্ত ৩জিবি ভার্চুয়াল র্যা মের সুবিধা পাবেন। এছাড়া, টেকনো স্পার্ক ৮-সি-তে রয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্জ রিফ্রেশ রেট এবং ৪৮০ নিটস পিক ব্রাইটনেস দিবে।

আরও আছে ১৩ মেগাপিক্সেল সেন্সর ও এআই সেন্সরযুক্ত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেল সেন্সরযুক্ত সেলফি ক্যামেরা। সেই সাথে যুক্ত আছে এআই বিউটি ৩.০, পোর্ট্রেট মোড, ওয়াইড সেলফি, ১০৮০ পিক্সেল রেসল্যুশনে ভিডিও ধারণ ক্ষমতাসহ আরও অনেক ফিচার। এছাড়া, ফোনে ৫০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি তো থাকছেই।

স্পার্ক ৮-সি দেশের সকল টেকনো রিটেইল আউটলেটে ম্যাগনেট ব্ল্যাক এবং টারকুইশ সায়ান দুটি কালারে পাওয়া যাচ্ছে। ফোনের প্রারম্ভিক মূল্য ধরা হয়েছে ১১,৯৯০ টাকা।

এএইচ/এস