স্থানীয়দের সহায়তায় বাঘার পরিমলের লাশ সৎকার

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘার পরিমল কুমার ঘোষ (৩৫) নামের এক যুবক রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত হন। রোববার (২২ মে) দুপুর ১টার দিকে রাজবাড়ী সদর হাসপাতাল এলাকায় তার মৃত্যু হয়। মৃত্যুর পর তার পরিবারকে মোবাইল ফোনে অবগত করা হয়।

সোমবার (২৩ মে) সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়িতে লাশ পৌঁছার পর ঘোষপাড়া বড়াল নদীতে সৎকার করা হয়। পরিমল কুমার ঘোষ বাঘা উপজেলার আড়ানী ইউনিয়নের নুরনগর খয়েরমিল ঘোষপাড়া গ্রামের মৃত যুগল ঘোষের ছেলে।

ঘটনাসূত্রে জানা গেছে, পরিমল কুমার ঘোষ কমিউটার ট্রেনে রাজশাহীতে যাবেন বলে বাড়ি থেকে ১৭ মে সকাল ৮টার দিকে বের হন। রাজশাহীতে থাকবে বলেও বাড়িতে জানান। কিন্তু কীভাবে দুর্ঘটনা ঘটেছে এবং কী কারণে রাজবাড়ী জেলায় গিয়েছিলেন, পরিবারের পক্ষে এ বিষয়ে কিছুই জানাতে পারেনি কেউ। তবে মোবাইলে জানতে পারেন পরিমল রোববার দুপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হন। তার লাশ ২৮ ঘন্টা রাজবাড়ী জেলা সদর হাসপাতালে পড়ে ছিল। লাশ হাসপাতালে পড়ে থাকলেও টাকার অভাবে আনতে পারছিল না তার পরিবার। পরে বিষয়টি স্থানীয়দের সহায়তায় রাজবাড়ি জেলা হাসপাতাল থেকে বাড়িতে এনে সৎকার করা হয়।

পরিমল কুমার ঘোষের বড় ভাই তাপস কুমার ঘোষ বলেন, ছোট ভাইয়ের মৃত্যুর বিষয়ে রোববার দুপুর ২টার দিকে অবগত হয়। টাকা নেই কি করে লাশ আনবো। অবশেষে স্থানীয়দের সহযোগিতায় চাঁদার টাকা তুলে সোমবার হাসপাতালে গিয়ে লাশ সন্ধ্যায় বাড়িতে আনা হয়।

এ বিষয়ে রাজবাড়ী সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মামুন হোসেন বলেন, নিহতের বাড়িতে খবর দেওয়া হয়। পরিবারের পক্ষ থেকে আমাদের সাথে যোগাযোগ করলে সোমবার ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

জি/আর