মঙ্গলবার , ২২ আগস্ট ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা: লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

Paris
আগস্ট ২২, ২০১৭ ২:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যার এমন অভিযোগে লাশ নিয়ে বিক্ষোভ করেছেন নিহতের স্বজনার। আজ মঙ্গলবার একটা ৪০ মিনিটের দিকে নগরীর সিপাইপাড়া এলাকা থেকে এ বিক্ষোভ করে স্বজনরা।

নিহত হলেন, নগরীর পঞ্চবটি এলাকার মৃত করিম আলীর ছেলে আকমান আলী (৩৫)। আর গতকাল সোমবার বিকেল ৫টার দিকে নিজ বাসভবনে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

পরে তাকে স্বজনা আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক আকমান আলীকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনারা আকমান আলীর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আকমানের স্ত্রীর রবিউল ইসলাম নামের এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক রয়েছে। তার জেরে আকমান গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

অন্যদিকে স্থানীয়রা বলেন, আকমান আলীর সঙ্গে তার স্ত্রীরর তেমন একটা ভালো সম্পর্ক ছিলেনা। আকমান নেশাগ্রস্ত ব্যক্তি।

এর আগে, গতকাল সোমবার তার মৃত্যুর পরে রাকেম হাসপাকালের মর্গে ছিলো আকমানের লাশ। আজ মঙ্গলবার সকালে তার লাশ ময়নাতদন্ত করা হয়। পরে স্বজনা লাশ নিয়ে যাওয়ার সময় রবিউল ইসলামের ফাঁসি চাই এমন শ্লোগন দিয়ে লাশ নিয়ে যাওয়া সময় বিক্ষোভ করে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ সিল্কসিটিনিউজকে জানায়, গতকাল আত্মহত্যা করেছে আকমান আলী। লাশ রামেক হাসপাতালের মর্গে ছিল। আজ স্বজনরা লাশ নিয়ে আসার সময় বিক্ষোভ করে।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর