শুক্রবার , ২৬ জুলাই ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্ত্রীকে খুশি করতে কেন লাখ টাকা খরচ করতেন ইমরান?

Paris
জুলাই ২৬, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক :
বলিউডের ‘কিসার বয়’ হিসেবে খ্যাত ইমরান হাসমি। তার অভিনীত অধিকাংশ ছবিতেই তিনি নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। তাতে ইমরানের চুমু খাওয়ার দৃশ্য তো ছিল অগণিত।

কিন্তু ইমরান যতই পর্দার পেছনে নায়িকাদের চুমু খাক না কেন, তাতে অভিনেতার স্ত্রী পারভিনের আপত্তি থাকাটা অস্বাভাবিক কিছু না। অনেক দর্শকের মনেও হয়ত কৌতূহল ছিল, বাস্তবে এসব দৃশ্য দেখার পর তার স্ত্রীর প্রতিক্রিয়া ঠিক কেমন হয়; কিংবা ইমরানের ব্যক্তিগত ও সাংসারিক জীবনে কোনো প্রভাব পড়ে কী না।

তবে খবর পাওয়া গেল, এসব চুমুর দৃশ্যে অভিনয় করার জন্য ইমরানের স্ত্রী এমন বিরূপ প্রতিক্রিয়া দেখাতেন যে, বিষয়টি ‘হ্যান্ডেল’ করতে বেশ বেগ পেতে হত ইমরানকে। অভিনেত্রীদের চুমু দেওয়ার কারণে ইমরান পত্মী পারভীনের আপত্তি রয়েছে, তাতে তো কোনো সন্দেহ নেই; কাজেই স্ত্রীকে খুশি করাতে শপিংয়ে নিয়ে যেতেন তিনি। এতে না কী ইমরানকে গুনতে হত লাখ টাকা!

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে খবর এসেছে, কফি উইথ করণ নামে একটি শোতে এই কথা ফাঁস করেন ইমরান। তিনি বলেছিলেন, মার্ডার ছবিতে অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য দেখে পারভীন এতটাই রেগে গিয়েছিলেন যে, ইমরানকে আছড়ে ক্ষতবিক্ষত করে দেন। ইমরানের এই কাজ সেদিন পারভিন একেবারেই মানতে পারেননি। তাই দুই দিক ঠিক রাখতে অভিনেতা সিদ্ধান্ত নেন, তিনি যতবার পর্দায় চুমু খাবেন ততবার স্ত্রীকে নিয়ে শপিংয়ে যাবেন; আর স্ত্রীর জন্য কার্ড থেকে অন্তত লাখ টাকা খরচ করবেন বলে প্রতিশ্রুতি দেন।

কিন্তু এখন আর তার স্ত্রী এটা করেন না। অভিনেতা ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিল, ভাগ্যিস এই নিয়মের বদল হয়েছে, নইলে তার ব্যাংক ব্যালেন্স খালি হয়ে যেত।

উল্লেখ্য, বর্তমানে ‘শোটাইম’ নামক একটি সিরিজে দেখা যাচ্ছে ইমরান হাশমিকে। এর আগে তাকে ‘টাইগার-৩’ ছবিতে দেখা গিয়েছিল খলনায়কের চরিত্রে।

সর্বশেষ - বিনোদন