শনিবার , ৫ মে ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

স্কুলছাত্রীকে বিয়ের চেষ্টা, দুই সন্তানের জনক ও কাজি গ্রেপ্তার

Paris
মে ৫, ২০১৮ ৬:০২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় জোর করে এক স্কুলছাত্রীকে দুই সন্তানের জনক এক ব্যক্তি বিয়ে করতে যাচ্ছিলেন বলে অভিযোগ উঠেছে। বিয়ে পড়ানোর সময় কাজির বাড়ি থেকে ওই ব্যক্তি ও কাজিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার সাউদটলা গ্রামের লুৎফর রহমানের ছেলে দুই সন্তানের জনক ফিরোজ সরকার (৩০) ফুসলে সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে (১৩) গতকাল সকালে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে যান। রাতে ছাত্রীকে নিয়ে কাজি তরিকুল ইসলামের বাড়িতে বিয়ের জন্য নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছাত্রীকে উদ্ধার করে এবং বর ও কাজিকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লুৎফর রহমান। তিনি বলেন, ফিরোজ সরকারের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। বাড়ি থেকে তিনি তাদের বের করে দিয়েছেন। ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে।
ওসি বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণ করা হয়েছে কি না, তা জানতে ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে। পুলিশের হেফাজতে রেখে তাকে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে। বর ফিরোজ ও কাজি তরিকুলকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - অপরাধ ও দুর্নীতি