সৌরভের মতো প্রস্তাব দিলেন আজহার উদ্দিনরাও

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

২১দিন লকডাউন পুরো ভারত। তবুও দেশটিতে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। এই পরিস্থিতি মোকাবেলায় এবার বিসিসিআই সভাপতি সৌরভের দেখানো পথে হাঁটছেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। তারাও ভারত সরকারের কাছে প্রস্তাব দিয়েছে। প্রস্তাবে বলেছেন, তেলেঙ্গানা রাজ্যের করোনা আক্রান্ত রোগীদের জন্য কোয়ারেন্টিন সেন্টার হিসেবে রাজীব গান্ধী স্টেডিয়ামকে ব্যবহার করাতে।

জানা গেছে, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের চলতি মেয়াদে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক অধিনায়ক আজহার উদ্দিন।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘এই প্রস্তাবটি মূলত আমাদের নৈতিকতার জায়গা থেকে। রাজীব গান্ধী স্টেডিয়ামে ৪০টি বড় বড় রুম রয়েছে। কঠিন পরিস্থিতিতে এই রুমগুলো কোয়ারেন্টাইন হিসেবে ব্যবহার করে জনসাধারণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যাবে।

তেলেঙ্গানা রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন বিবৃতিতে বলেছেন, ‘স্টেডিয়ামে প্রচুর পরিমাণে পার্কিংয়ের জায়গাও রয়েছে। আপনি চাইলে করোনা মোকাবেলায় আপনার (মুখ্যমন্ত্রী, জনাব কে চন্দ্রশেখর রাও) নানাবিদ কার্যক্রমের জন্য এই জায়গাটাও ব্যবহার করতে পারেন।’

এর আগে কলকাতার ইডেন গার্ডেনকে কোয়ারেন্টিন সেন্টার বানানোর প্রস্তাব দিয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।