সৌরভের বায়োপিকে দাদার চরিত্রে অভিনয় করবেন কে?

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সৌরভ গাঙ্গুলিকে নিয়ে তৈরি হচ্ছে বায়োপিক। কিন্তু সৌরভের চরিত্র কাকে দেখা যাবে তাই নিয়ে তৈরি হয়েছে অনেক প্রশ্ন। এমনকি দাদাগিরির মঞ্চেও এই নিয়ে সৌরভকে একজন প্রশ্ন করে বসেন। যদি মজার ছলে এই প্রশ্নের উত্তর এড়িয়ে যান তিনি।

প্রথম থেকেই সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, তার বায়োপিকে তার চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর। সেইমতো প্রযোজনা সংস্থা রণবীর কাপুরের কাছে প্রস্তাবও রাখে। কিন্তু সময়ের কারণে শ্যুটিং করতে পারছেন না রণবীর।

তালিকায় নাম রয়েছে হৃতিক রোশানের। যদিও এই নিয়ে সৌরভ কোন মন্তব্য করেননি। আবার সৌরভের চরিত্রে পরমব্রতেরও অভিনয় করার কথা ছিলো।

এদিকে পরিচালক আর বাল্কি  শুরু করেছেন তার আগামী সিনেমা প্রি প্রোডাকশনের কাজ। সেই সিনেমার মুখ্য চরিত্র এক হাতি ব্যাটসম্যান। সেই চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন । সিনেমার গল্প ক্রিকেটকে কেন্দ্র করেই। এখান থেকেই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। তাহলে সৌরভের বায়োপিক নিয়েই কাজ করছেন আর বাল্কি? যদি এ কথা সত্যি হয় তাহলে সৌরভের বায়োপিকে তার চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। সেই সাথে ওই সিনেমায় অভিনয় করছেন একাধিক ক্রিকেটার।

গত ৭ সেপ্টেম্বর  বায়োপিকের চুক্তি সই করেছেন প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। এখন অপেক্ষা ফাইনালি বড়পর্দায় কাকে দেখা যায় সৌরভের চরিত্রে। সিনেমাটি প্রযোজনা করছে লভ ফিল্মস।

সূত্র: কালের কন্ঠ