সোনিকার শোকে টলিউড, বিক্রম আশঙ্কামুক্ত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শনিবারের সকালটা হয়তো দ্রুত ভুলে যেতে চাইবেন টলিউডের সবাই। কারণ, গতকাল শনিবার মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নিহত হন পশ্চিমবঙ্গের মডেল ও অভিনেত্রী সোনিকা সিং চৌহান। এ সময় আহত হন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। মাথায় পাঁচটি সেলাই ও কোমরে চোট নিয়ে অচেতন অবস্থায় আইসিইউতে ছিলেন বিক্রম। তবে ডিএনএ ইন্ডিয়ার খবরে জানা গেছে, এখন আশঙ্কামুক্ত রয়েছেন বিক্রম।

 

শুক্রবার রাতে বন্ধুদের সঙ্গে দেখা করতে ভবানীপুরের একটি হোটেলে গিয়েছিলেন জনপ্রিয় ভারতীয় বাংলা ধারাবাহিক ‘ইচ্ছে নদী’র অভিনেতা বিক্রম। সঙ্গে ছিলেন বান্ধবী সোনিকা। সোনিকার বাড়ি হেস্টিংসে। সারা রাত বন্ধুদের সঙ্গে কাটিয়ে ভোররাতে কসবা থেকে রাসবিহারির দিকে ফিরছিলেন দুজন। গাড়ি চালাচ্ছিলেন বিক্রম নিজেই। দ্রুতগতিতে থাকা গাড়িটি লেক মার্কেটের একটি অভিজাত শপিংমলের কাছে ফুটপাতের ওপর উঠে যায়। সেখানে একটি দেয়ালে ধাক্কা মেরে ১৮০ ডিগ্রি কোণ ঘুরে উল্টে পড়ে গাড়িটি।

 

গাড়ি পড়ে যাওয়ার শব্দ শুনে চারপাশে জড়ো হন স্থানীয় লোকজন। গাড়ির দরজা খুলে বের করা হয় দুজনকে। এরপর ট্যাক্সিতে করে তাঁদের বাইপাসের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান, ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন সোনিকা। বিক্রমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্তু পরে আবারও অসুস্থবোধ করেন তিনি, অচেতন হয়ে পড়েন। এ সময় তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

 

তবে আশার খবর, বিক্রমের বিপদ এখন কেটে গেছে। বিক্রমের বিপদ কাটলেও সোনিকার শোক ভুলতে পারছেন না টলিপাড়ার মানুষ। হাসিখুশি স্বভাব ও কাজের প্রতি পেশাদারি মনোভাবের কারণে টলিউডে সবার মন জয় করে নিয়েছিলেন এই সোনিকা। এ ছাড়া মডেলিংয়ের জন্য মুম্বাইয়েও যাতায়াত ছিল তাঁর। অরিন্দম শীল থেকে শুরু করে নুসরাত জাহান, টলিউডের প্রায় সব তারকাই সোনিকার অকালমৃত্যুতে শোক জানিয়েছেন।

সূত্র: এনটিভি