বৃহস্পতিবার , ৮ মার্চ ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২

Paris
মার্চ ৮, ২০১৮ ৬:১৫ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সোনারগাঁ উপজেলার মল্লিকেরপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুধবার রাতে তিশা পরিবহণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ২ জন নিহত ও ৩৮ জন গুরুতর আহত হয়েছে।

আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকা জনক। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

গত এক সপ্তাহের ব্যবধানে ওই এলাকায় এ নিয়ে দুটি বড় ধরনের সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটলো। এর আগে গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে একই এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে লরির পিছন থেকে ধাক্কা দিলে বাসটি দুমড়ে-মুচড়ে ১০ নিহত ও ২৫ জন আহত হয়।

এ ঘটনায় মহাসড়ক দিয়ে চলাচলরত বিভিন্ন পরিবহন মালিক শ্রমিক ও সাধারন যাত্রীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে কুমিল্লার নবীনগরগামী তিশা পরিবহণের (ঢাকা মেট্টো ব ১৪ ৫৩১৪) বাসটি বুধবার রাত সোয়া ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মল্লিকেরপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এসময় বাসের ভেতরে থাকা প্রায় ৪০ জন যাত্রী মারাত্মকভাবে আহত হয়। মূমুর্ষূ অবস্থায় আহত যাত্রীদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসী।

এসময় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে অজ্ঞাতনামা এক পুরুষ (৩৫) এবং নেয়ার পর অজ্ঞাতনামা এক নারী (২৫) নিহত মারা যান।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ও সোনারগাঁ থানা পুলিশের পৃথক দুটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. কাইয়ুম সরদার জানান, মল্লিকেরপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে বাসের ২ যাত্রী নিহত ও ৩৮ জন আহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। যুগান্তর

সর্বশেষ - জাতীয়