সোনামসজিদে মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী সোনামসজিদে মুক্তিযোদ্ধাদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সমাধি প্রাঙ্গনে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে শাহবাজপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুর রাজ্জাকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এমদাদুল হক, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রবিউল ইসলাম বিএল, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবদুল হামিদ, শিবগঞ্জ পৌর কমান্ডার মতিউর রহমান, নয়ালাভাঙা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হযরত আলী, দুলর্ভপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মনিরুল ইসলাম, মতুর্জা মাষ্টার, সাবেক ছাত্রনেতা আনোয়ারুল ইসলামসহ অন্যরা।

এর আগে মুক্তিযোদ্ধাদের ব্যাচধারণ, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর এর কবর জিয়ারত, এক মিনিট নিরবতা পালনের মধ্য দিয়ে সমাবেশের সূচনা হয়।

এছাড়া শিবগঞ্জ পৌর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও যুদ্ধহত মুক্তিযোদ্ধারা সমাবেশে অংশ নেয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগ নেতা আবুল কালাম আজাদ।
স/শ