সৈকতে ঘুরে বেড়াচ্ছেন করোনা পজিটিভ নারী, যেভাবে ধরল পুলিশ!

করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এলে নিভৃতবাসে থাকবেন এটাই কাম্য। কিন্তু স্পেনের এক নারী সার্ফার কভিড পজিটিভ হওয়া সত্ত্বেও নিজেকে ঘরবন্দি করে রাখেননি। বাড়ি থেকে বেরিয়ে সমুদ্র সৈকতে ঘুরছিলেন তিনি। সেই কারণে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু তাঁকে যে ভাবে পুলিশ গ্রেপ্তার করেছে সেই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

স্পেনের সান সেবাস্তিয়ান শহরের লা জুরোইলা বিচে মুখে মাস্ক ও বিকিনি পরে ঘুরছিলেন করোনায় আক্রান্ত ওই নারী সার্ফার। তাঁর থেকে যাতে অন্যদের মধ্যে সংক্রমণ না ছড়ায় সে জন্য পুলিশ তাঁকে গ্রেপ্তার করতে আসে। ভিডিওতে দেখা যাচ্ছে, পিপিই কিট পরে এসেছেন পুলিশ সদস্যরা। তার পর ওই নারীকে গ্রেপ্তারের জন্য ছুটছেন। এ ভাবে কিছুক্ষণ চলার পর তাঁকে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ সদস্যরা।

সান সেবাস্তিয়ান শহরের লা কঞ্চা সমুদ্র সৈকতে লাইফগার্ড হিসাবে কর্মরত এই নারী সার্ফার সোমবার লা কঞ্চা থেকে আধ মাইল দূরে জুরোইলা সমুদ্র সৈকতে ঘুরে বেড়াচ্ছিলেন। অপরিচিত একজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ তাঁকে গ্রেপ্তার করতে যায়। পুলিশ তাঁকে সমুদ্র সৈকত থেকে উঠে আসার নির্দেশ দিলেও তিনি তা অস্বীকার করেন এবং আরো একঘণ্টা পানিতে থাকবেন বলে জানান। পরে তীরে উঠে আসলে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

সূত্র : ফক্স নিউজ।