সূর্যকিরণ এর উদ্যোগে বিনামূল্যে রক্তদান কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক:
স্বেচ্ছায় রক্তদান কার্যক্রমকে সামাজিক আন্দোলন হিসেবে গড়ে তোলার উদ্দেশ্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদান কর্মসূচি পালন করেছে সূর্যকিরণ বাংলাদেশ। আজ মঙ্গলবার নগরীর হেতেম খাঁয় অবস্থিত বাংলাদেশ পলিটেকনিক ইনষ্টিটিউট এ সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কর্মসূচিটি অনুষ্ঠিত হয়। সহযোগীতায় ছিল র‍্যাম আইটি

কর্মসূচিতে শিক্ষার্থীরা সহ সমাজের সর্বস্তরের মানুষ নিজেদের রক্তের গ্রুপ পরিক্ষা করিয়ে নেন এবং রক্তদানে সক্ষম ব্যাক্তিরা অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে স্বেচ্ছায় রক্তদান করেন।

সূর্যকিরণ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি শাইখ তাসনীম জামাল এর সভাপতিত্বে এবং সূর্যকিরণ বাংলাদেশ এর সহসভাপতি ফারুক আহমেদ এর পরিচালনায় স্বেচ্ছায় রক্তদানে সামাজিক সচেতনতা সৃষ্টি, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পলিটেকনিক ইনষ্টিটিউট এর ব্যাবস্থাপনা পরিচালক সৈয়দ আহমেদ জাকি, ইন্সট্রাকটর জহির উদ্দিন আহমেদ ও মাসুম রেজা, রাজশাহী মেডিকেল কলেজের ডেন্টাল বিভাগের ইনচার্জ ও থ্যালাসেমিয়া প্রতিরোধ প্রচারণা বাংলাদেশ এর রাজশাহী শাখার আহবায়ক ডা. মাহফুজুর রহমান রাজ, র‍্যাম আইটির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রহমান, সূর্যকিরণ বাংলাদেশ এর উপদেষ্টা জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সূর্যকিরণ বাংলাদেশ এর নির্বাহী সদস্য, স্বেচ্ছাসেবী ও রক্তদাতাবৃন্দসহ রাজশাহীর বিভিন্ন স্বেচ্ছাসেবী ও যুব উন্নয়নমূলক সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবীবৃন্দ।।

স/শ