সুশান্তের মৃত্যু: আজ গ্রেপ্তারও হতে পারেন রিয়া

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় সময়ের সঙ্গে সঙ্গে আরও জোরদার হচ্ছে রিয়া চক্রবর্তীর গ্রেপ্তারির জল্পনা। আজ রবিবার দুপুর ১২টার দিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে জিজ্ঞাসাবাদের জন্য পৌঁছে গেছেন রিয়া। শোনা গেছে, ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্ত এবং হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মুখোমুখি বসিয়ে অভিনেত্রীকে জেরা করা হচ্ছে।

সংবাদ সংস্থা এএনআইকে রিয়ার আইনজীবী সতীশ মানেশিণ্ডে বলেন, ‘উইচ হান্টের এই খেলায় রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হতে তৈরি। যদি কাউকে ভালবাসা অপরাধ হয়, তাহলে তিনি এর পরিণাম ভুগতে তৈরি। নিরপরাধ হয়েও তিনি বিহার পুলিশ, সিবিআই, ইডি, এনসিবি কোনও মামলায় আদালতে অগ্রিম জামিনের জন্য আরজি জানাননি।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগের তদন্তে রবিবার সকালেই রিয়ার বাড়িতে ফের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা যান। শোনা গেছে, সকালেই রিয়াকে সমন দেওয়া হয়েছে। সমন পেয়ে বেলা বারোটার দিকে তিনি এনসিবির অফিসে পৌঁছান রিয়া। মুম্বাই পুলিশের কড়া নিরাপত্তায় তাকে ভিতরে নিয়ে যাওয়া হয়। ইতিমধ্যেই রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী অসন্তোষ প্রকাশ করেছেন। তারপরই সতীশ মানেশিণ্ডের এই মন্তব্যের রিয়ার গ্রেপ্তারির জল্পনা আরও জোরদার হচ্ছে।

উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখতে এখনও পর্যন্ত  সৌভিক, স্যামুয়েল, দীপেশ ছাড়াও করণ অরোরা, আব্বাস লাখানি, জায়েদ ভিলাত্রা, আবদুল বসিত ও কেইজান ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়েছে।

 

সূত্রঃ কালের কণ্ঠ