‘সুপার বোল ২০২৩’ এর শিরোনামে রিহানা

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

সুপার বোল ২০২৩ এর মেগা-ইভেন্টের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় পপ তারকা রিহানা। আগামী বছর সবচেয়ে বড় পারফরম্যান্সের জন্য আবারো মঞ্চে ফিরে আসতে প্রস্তুত এই গায়িকা। ২০২৩ সালের ফেব্রুয়ারিতে ‘সুপার বোল হাফটাইম শো’ এর প্রধান শিরোনাম হওয়ার বিষয়টি তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিশ্চিত করেছেন। মুল গায়িকা হিসেবে তিনি মঞ্চ মাতাবেন এবার।

রক নেশন এবং জেসি কলিন্সের সঙ্গে টেলিকাস্টটি প্রযোজনা করবে ‘ডিপিএস’। তারা উভয়ই নির্বাহী প্রযোজক হিসাবে কাজ করবেন এবং হামিশ হ্যামিল্টন পরিচালক হিসাবে কাজ করবেন। লাইভ পারফরম্যান্সের জন্য কৌশলগত বিনোদন উপদেষ্টা হিসেবে শো’টির আকর্ষণ বাড়িয়ে তুলেছে ‘রক নেশন’।

ব্যবসা এবং বিনোদনের অন্যতম নাম ‘জে-জেড’ একটি বিবৃতিতে বলেছেন, “রিহানা এই প্রজন্মের অন্যতম প্রতিভা। তিনি নম্র একজন মহিলা যিনি প্রতিটি ক্ষেত্রে সকলের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছেন। বার্বাডোসের ছোট দ্বীপে জন্মগ্রহণকারী একজন ব্যক্তি যিনি এখন সবচেয়ে জনপ্রিয় শিল্পী হয়ে উঠেছেন। তাকে ঘিরে আমরা উচ্ছ্বসিত। ’’

kalerkantho

‘এনএফএল’ এর হেড অফ মিউজিক সেথ ডুডস্কি তাঁর নিজের বিবৃতিতে বলেছেন, ‘আমরা অ্যাপল মিউজিক সুপার বোল হাফটাইম শো এর মঞ্চে রিহানাকে স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত। রিহানা এই প্রজন্মের এমন একজন শিল্পী যিনি তাঁর কর্মজীবন জুড়ে একটি সাংস্কৃতিক শক্তি ছিলেন। আমরা ভক্ত অনুরাগীদের আরেকটি ঐতিহাসিক ‘হাফটাইম শো’ উপহার দিতে রিহানা, রক নেশন এবং অ্যাপল মিউজিকের সঙ্গে কাজ করতে প্রস্তুত। ’

kalerkantho

‘সুপার বোল হাফটাইম শো’ হল বছরের সবচেয়ে বড় মিউজিক্যাল ইভেন্টগুলোর মধ্যে একটি। যেখানে মঞ্চ মাতান বিশ্ব তারকারা এবং ভক্ত অনুরাগীরা বছরজুড়ে অপেক্ষা করেই এই মহা আয়োজনের। ২০২২ সালে হাফটাইম শোতে স্নুপ ডগ, ড. ড্রে, এমিনেম, ম্যারি জে ব্লিগে, দ্য উইকেন্ড, লেডি গাগা এবং বিয়ন্স’সহ বহু বিশ্বতারকা মঞ্চ মাতিয়েছেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ