সুজানের ছবিতে কী লিখলেন হৃতিক?

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বলিউডে সুজান খান-আর্সলান গনির সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে।  সম্প্রতি তাদের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর গুঞ্জন ঢালপালা মেলে।

দুজনেই বিভিন্ন অনুষ্ঠানে নিজেদের তোলা ছবি ইস্টাগ্রামে পোস্ট করে সম্পর্কের জানান দিয়েছেন। তবে কখনও সরাসরি মুখ খুলেননি।

সম্প্রতি সুজান তার ইনস্টাগ্রামে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। একটি কালো চকচকে পোশাক পরা সুজানকে একেবারে আকর্ষণীয় দেখাচ্ছে। ছবিতে অভিনেত্রীকে একজন শিল্পীর দ্বারা চুলের কাজ করাতে দেখা যায়।

কিন্তু যে বিষয়টি দৃষ্টি আকর্ষণ করেছে, তা হলো সুজানের সাবেক স্বামী হৃতিক এবং তার বর্তমান প্রেমিক আর্সলান গনি উভয়েই তার ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

যদিও হৃতিক ছবিটিকে সহজ মন্তব্য করেছেন, তবে আর্সলান পোস্টে সুজানের প্রতি তার অভিব্যাক্তি প্রকাশ করে একগুচ্ছ ফায়ার এবং হার্ট ইমোজি পোস্ট করেছেন। যেটি অনুরাগীদের মনে নতুনভাবে ভাবাচ্ছে।

ছোটবেলার বন্ধু সুজান খানকে বিয়ে করেন হৃতিক ২০০০ সালে। এর পর ২০১৪ সালে আলাদা হয়ে যান এই জুটি। যদিও এখনও খুব ভালো সম্পর্ক দুজনের মধ্যে। আপদে-বিপদে একে অপরের পাশে থাকেন। ২০২০ সালের লকডাউনে একসঙ্গেই ছিলেন দুই ছেলেকে নিয়ে।

যদিও বর্তমানে হৃতিক আর সুজানের প্রেমের গল্প পুরনো। একে-অপরের সঙ্গে নয়; সুজানের সঙ্গে নাম জড়িয়েছে আর্সলান গনির। তাদের একসঙ্গে দেখা যাচ্ছে আজকাল। আর হৃতিক নাকি ডেট করছেন মডেল, সিঙ্গার ও অভিনেতা সাবা আজাদের সঙ্গে।

সুত্র:যুগান্তর