সীমিত ঝুঁকি নিন তুলা, বিবাদ এড়িয়ে চলুন মকর

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয় তবে জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শনি। আপনার শুভ সংখ্যা ৩ ও ৮। শুভ বার শনি ও বৃহস্পতি। শুভ রত্ন পোখরাজ ও নীলা।

প্রকৃতিগতভাবে আপনি স্বাধীনচেতা ও উচ্চাভিলাষী। আপনার দায়িত্ববোধ প্রখর। সেই সঙ্গে বাস্তবতাকে মেনে নিয়ে সামনে অগ্রসর হওয়ার মতো দৃঢ়তা ও অধ্যবসায় রয়েছে আপনার। আপনি সব সময় সুবিচারের প্রত্যাশী। বিবেক আপনাকে পরিচালিত করে। তাই অনেক দায়িত্বের বোঝাও অর্পিত হতে পারে আপনার ওপর। আপনি একটু চাপা স্বভাবের, তাই নিজেকে ঠিকভাবে প্রকাশ করতে না পারায় আপনি প্রায়ই ভুল বোঝাবুঝির শিকার হতে পারেন। জীবনের প্রতিটি পদক্ষেপেই আপনাকে ধৈর্যসহকারে প্রতিবন্ধকতা অতিক্রম করতে হবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) 
কণ্ঠশিল্পীদের গলা সম্পর্কে সতর্ক থাকবে হবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। গৃহে অতিথিসমাগম হতে পারে। ছোই ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

 

মিথুন (২১ মে- ২০জুন) 
আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। অধীনস্তদের কাজে লাগাতে পারবেন।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)
সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মসংস্থান প্রচেষ্টায় সাফল্য আসতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারেন। শরীর মোটামুটি ভালো যাবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর অসুস্থ হতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) 
কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের কারো পরামর্শে উপকৃত হতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পেতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর- ২১ নভেম্বর) 
সামাজিক মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা আছে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। কোনো সামাজিক সমস্যায় জড়াতে পারেন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। নতুন বিনিয়োগে কোনো ঝুঁকি নেবেন না। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
দিনটি শুভ সম্ভাবনাময়। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। যৌথ কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। বিবাদ এড়িয়ে চলুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
সময় খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। সহকর্মীদের সহযোগিতার আশা না করাই ভালো। শক্রপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক অসুখ-অশান্তিতে ভুগতে পারেন।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

সূত্র: এনটিভি