সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সিরাজগঞ্জে পৃথক অভিযানে ৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার(২১ জানুয়ারী) সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা,ফেন্সিডিল ও দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়,  দুপুর পৌনে দুইটায় গোপন সাংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জের রায়গঞ্জ থানাধীন সোনাখাড়া গ্রামস্থ জহির ব্রিকস ইটভাটা এর অফিস কক্ষের পশ্চিম পাশের কাঁচা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে অভিযান চালান তারা। এ সময় ৮ লিটার দেশীয় চোলাই মদ সহ মো: নূর হোসেন(৬০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী নূর হোসেন রায়গঞ্জ থানার শীরামপুর গ্রামের মৃত রমজান আলীর ছেলে।

অপরদিকে সন্ধ্যা সাতটায় সিরাজগঞ্জের সদর থানাধীন শীয়ালকোল আমতলা বাজারস্থ শ্রী শ্রী মহাপ্রভুর মন্দির সংলগ্ন পাশের গলির ভিতর অভিযান চালায় র‌্যাব। এ সময় ৯৪ পিস ইয়াবা ট্যাবলেট,৩ টি মোবাইল ও ১,১০০- টাকা সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন একই গ্রামের মৃত বিনয় চন্দ্র শর্মার ছেলে শ্রী বরুন শর্মা(২৫),শ্রী গোপাল শাহের ছেলে শ্রী ইন্দ্রজিত শাহ(২৪) এবং শ্রী মদন চন্দ্র শাহের ছেলে শ্রী সাগর শাহ(২১)।

অন্য আরেক দিকে রাত সাড়ে দশটায় সিরাজগঞ্জেরএনায়েতপুর থানাধীন খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময়  ১৩৮ বোতল ফেন্সিডিল সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাধীন মুরালীপুর গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে মো:অদু মিয়া(২৭) এবং ঝালকাঠি জেলার রাজাপুর থানাধীনস্ত অরুয়া সোনারগাঁও গ্রামের মো: মহরাজ মীরের ছেলে মো: মাহবুব মীর(২৪)।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামতসহ থনায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

স/জে