সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬৮০ পিচ ইয়াবাসহ আটক দুই

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬৮০ পিচ ইয়াবাসহ আটক দুই করেছে র‌্যাব-১২। রোববার (২৭ ফেব্রুয়ারি)  দুপুর পৌনে ২টার দিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মোহনপুর ইউনিয়ন থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বাজারঘাটি ইউনিয়নের মৃত কালাম হোসেনের ছেলে মো. সানোয়ার হোসেন (৩৪) ও মুশিপুর উত্তরপাড়া গ্রামের মো. হাফিজুল প্রামানিকের ছেলে মো. তাহাজ উদ্দিন (৩৫)। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালের দিকে র‌্যাব-১২ মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এদিন দুপুর পৌনে ২টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মোহনপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মোহনপুর ক্লিক মোড় সংলগ্ন মুসলিম এর মোটর শ্রমিক অফিসের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। সেখান থেকে ৬৮০ পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল এবং নগদ ৫,৪০০/- টাকা জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

জি/আর