সিদ্ধার্থের শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দুইবছর আগে সেপ্টেম্বরেই ভারতের সবচেয়ে আলোচিত রিয়ালিটি শো ‘বিগ বস’-এর মঞ্চে প্রথম দেখা হয়েছিল দুজনের। আজ শেহনাজকে একা রেখে পরপারের উদ্দেশ্যে যাত্রা সিদ্ধার্থ শুক্লার। প্রাণের সখা-কে শেষবিদায় জানাতে এদিন ওশিওয়াড়া মহাশ্মশানে হাজির হলেন শেহনাজ গিল। সাদা-লাল প্রিন্টেট সালোয়ার কমিজে দেখা মিলল বিধ্বস্ত শেহনাজের, এলোমেলো চুল।

গাড়িতে বসেও ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা গেল শেহনাজকে। সিদ্ধার্থের মৃত্যুর পর এই প্রথম মিডিয়ার ক্যামেরার সামনে এলেন শেহনাজ। ব্যাপক পুলিশি পাহারার মধ্যে এদিন ওড়িওয়াড়া শ্মশানে প্রবেশ করেন শেহনাজ। তাঁর সঙ্গে ছিলেন দাদা শেহবাজ।

সিদ্ধার্থের মৃত্যুর খবর সামনে আসবার পর শেহনাজ কোথায় রয়েছেন, সেই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। পরবর্তীতে জানা যায়, মৃত্যুর সময় সিদ্ধার্থের পাশেই ছিলেন শেহনাজ। শেহনাজের কোলে মাথা রেখেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন সিদ্ধার্থ। এই মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দিয়েছে শেহনাজকে। সিদ্ধার্থের বাড়িতে শেহনাজের সঙ্গে দেখা হওয়ার পর রাহুল মহাজন সংবাদমাধ্যমকে বলেন, ‘শেহনাজ একেবারে ফ্যাকাসে হয়ে গিয়েছে। মনে হচ্ছে কোনও ঝড় যেন ওর সব কিছু ধুয়েমুছে দিয়ে গিয়েছে’।

এদিন দুপুর দেড়টা নাগাদ কুপার হাসপাতালের মর্গ থেকে সিদ্ধার্থের মরদেহ ওশিওয়াড়া শ্মশানে নিয়ে আসা হয় সিদ্ধার্থের দেহ। ব্রহ্মকুমারী রীতিতে হবে সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্য।

সূত্র: ইনস্টাগ্রাম, হিন্দুস্তান টাইমস