সিংড়ায় বিএনপির বিক্ষোভ: দুলুর সহধর্মীনিসহ ২৪ জনের মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
বিএনপির রাজশাহী বিভাগীয় কেন্দ্রীয় সাংগনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাসভবন ও জেলা বিএনপির কার্যালয়ে হামলা, ভাংচুর ও জেলা বিএনপির সহ-সভাপতি সাবিনা ইয়াছমিন ছবিকে প্রাণনাশের চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে সিংড়া বিএনপি।

সোমবার সকাল ১১টায় সিংড়া উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে থানা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে উপজেলা বিএনপির সাধারণ ও সাবেক মেয়র শামিম আল রাজির নেতৃত্বে একটি মিছিল বের হলে পুলিশি বাধায় কার্যালয়ের সামনেই সমাবেশ করে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. মজিবর রহমান মন্টু, সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আলী আজগর খান, শহর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, সাধারণ সম্পাদক তায়েজুল ইসলাম, থানা বিএনপির সহ-সভাপতি শাহাদত হোসেন, সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন প্রমূখ।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র শামিম আল রাজি বলেন, আর কোন হামলা মামলা মেনে নেওয়া হবে না। গণতন্ত্র উদ্ধারে আজ সিংড়া উপজেলা বিএনপি সব ধরণের আন্দোলনের জন্য প্রস্তুত।


এদিকে, ছাত্রলীগের মিছিলে বিএনপি সন্ত্রাসীদের হামলার ঘটনায় রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সহধর্মীনি এবং জেলা বিএনপির সহ-সভাপতি ছাবিনা ইয়াসমিন ছবি কে প্রধান করে ২৪জনের নামে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম।

মামলার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, মামলার তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, রোববার দুপুরে সিংড়া উপজেলা বিএনপির নবগঠিত কমিটির পরিচিত সভায় যোগদানের জন্য শহরের আলাইপুর জেলা বিএনপির কার্যালয় থেকে বের হন জেলা বিএনপির সহ-সভাপতি ও দুলুর সহধমির্নী ছাবিনা ইয়াসমিন ছবি। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুমের নেতৃত্বে ছাত্রলীগের একটি মিছিলের সাথে বিএনপি-ছাত্রলীগ এবং যুবলীগের মধ্যে সংঘর্ষ হয়।

এতে সদর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল এবং সোহেল রানা নামে এক আনসার সদস্য গুলিবিদ্ধ হয়।
স/শ