সিংড়ায় ফাঁকা গুলি করে আট লাখ টাকার গরু ছিনিতাই

নাটোর প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় তিন কৃষকের প্রায় ৮লক্ষাধিক টাকার ৫টি গরু ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। সোমবার গভীর রাতে এক সময়ের সন্ত্রাসের জনপথ খ্যাত এলাকা হিসেবে পরিচিত চলনবিলের নাছিয়ারকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। এসময় ৩রাউন্ড ফাঁকা গুলি ছুরে এলাকায় আতংক সৃষ্টি করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার রাত ১টায় উপজেলার নাছিয়ারকান্দি গ্রামের মৃত: মিথু মন্ডলের ছেলে আশরাফ আলী ও আব্দুল আজিজ এবং আজিজের ছেলে গোলাম হোসেনের বাড়িতে হানা দেয় প্রতিপক্ষের ১৫ থেকে ২০ অস্ত্রধারী।

অস্ত্রের মুখে জিম্মি করে ৪টি বিদেশী গাভি ও ১টি ষাড় ছিনিয়ে নিয়ে আত্রাই নদী দিয়ে যাবার সময় ফাঁকা ৩ রাউন্ড গুলি ছুরে এলাকায় আতংক সৃষ্টি করে প্রতিপক্ষরা। পরে খবর পেয়ে সিংড়া থানা পুলিশ আত্রাই নদীর বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করলেও ওই অস্ত্রধারী লোকজন গরুর নৌকাসহ নিমিষেই পালিয়ে যায়। রাতভর নদী জুড়ে চলে পুলিশ ও এলাকাবাসীর তল্লাশী।

ক্ষতিগ্রস্থ কৃষক আব্দুল আজিজ বলেন, এতে তাদের ৫টি গরুর আনুমানিক মূল্য ৮লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে। অস্ত্রের ভয়ে তারা বের হতে পারেননি। ঘটনার পর পরই একটি মোবাইল নম্বর থেকে তাদেরকে দেয়া হয় জীবন নাশের হুমকি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে রাতেই নদীর বিভিন্ন পয়েন্টে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু কাউকে পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

স/আ