সিংড়ায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় জুয়েল সরকার (৮) নামের এক নিখোঁজ শিশুর গলা কাটা লাশ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। নিহত শিশু উপজেলার ইটালী ইউনিয়নের কুমগ্রামের কৃষক মুক্তার সরকারের ছেলে ও কুমগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র। এদিকে দু’দিন-দু’রাত নিখোঁজ থাকার পর শিশু শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার হওয়ায় এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সিংড়া থানার এস আই শাহেদ আলী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা ৬টায় কুমগ্রাম বাজার থেকে আসার পর শিশু জুয়েল সরকার নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজি করে তাকে না পেয়ে শনিবার (২৭ অক্টোবর) সিংড়া থানায় একটি জি ডি করেন ওই শিশুর পিতা জুয়েল সরকার। এদিকে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় কুমগ্রাম বাজারের পার্শ্বে একটি কালভাটের নিচে ওই নিখোঁজ শিশু জুয়েল সরকারের লাশ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর মর্গে প্রেরণ করে।

নিহত শিশুর চাচা মতিন সরকার বলেন, পাশ্ববর্তী দিদেন নামের এক যুবক প্রায়ই তার ভাতিজা শিশু জুয়েল সরকারকে দিয়ে বিড়ি-সিগারেট আনতে বাধ্য করতো। নিখোঁজের দিনও ওই দিদেন শিশু জুয়েল এর সাথে খারাপ আচরণ করে। আর তার পর থেকেই সে নিখোঁজ হয়।

সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।

 

স/আ