সিংড়ায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত, আহত ১

সিংড়া প্রতিনিধি:
নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় মিনহাজুর রহমান মিঠু (৩২) নামের এক স্কুল শিক্ষক নিহত ও ময়েন উদ্দিন বাবু নামের অপর একজন গুরুতর আহত হয়েছেন। আজ রোববার নাটোর-সিংড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক সিংড়ার শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নিংগইন গ্রামের মৃত: হাবিবুর রহমানের ছেলে। আপর আহত ময়েন উদ্দিন বাবু সারদা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার সকালে নিহত শিক্ষক মিনহাজুর রহমান মিঠু মোটর সাইকেল যোগে ডিপিএড প্রশিক্ষণের জন্য সিংড়া থেকে নাটোর শহরের পিটিআইতে যাচ্ছিলেন। পথে নাটোর-সিংড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় ঘন কুয়াশার মধ্যে একটি ট্রাক’র সাথে দুর্ঘটনায় মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে দুই জনই গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রধান শিক্ষক মিনহাজুর রহমান মিঠুকে মৃত ঘোষণা করেন। অপর সহকারী শিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিংড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মঈনুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এবং নিহত শিক্ষকের জন্য প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষে গভীর শোক প্রস্তাব করেন।

স/অ