সিংড়ায় ছাত্রলীগ নেতা কামরুলের উপর হামলার ঘটনায় ঝাড়ু ও বৈঠা মিছিল

সিংড়া প্রতিনিধি:
সিংড়ার ছাত্রলীগ নেতা কামরুল সরকারের উপর হামলার প্রতিবাদে ও নৌকার বিদ্রোহী প্রার্থী আদেশ আলীর বিরুদ্ধে ঝাড়ু বৈঠা মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে।

বুধবার বিকেল ৫টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ড আ’লীগের আয়োজনে হাজার হাজার নারী-পুরুষের একটি ঝাড়ু ও বৈঠা মিছিল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে সন্ধ্যায় নাটোর-বগুড়া মহাসড়কের বাসস্ট্যান্ডে পথ সভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় ৮নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি নয়ন আলী মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিংড়া পৌর আ’লীগের সভাপতি ও আ’লীগ মনোনিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আহত কামরুল সরকারের পিতা আ’লীগ নেতা আফজাল সরকার, আ’লীগ নেতা আনিছুর রহমান দুলাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, শ্রমিক নেতা এসএম বাদল প্রমূখ।

আ’লীগ মনোনিত প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক তার বক্তব্যে বলেন, সদ্য আ’লীগে যোগদানকারী বিএনপি নেতা আদেশ আলী একজন হাইবিড আওয়ামীলীগ। সুযোগ পাইছে আ’লীগে আইছে, এই আ’লীগের ভিতরে এসে লন্ড ভন্ড করে দিয়ে আবার যখন সুযোগ পাবে অন্য দলে চলে যাবে। এই জন্য আমার সম্মানিত জনপ্রতিনিধি, সম্মানিত নেতৃবৃন্দ এখনো যারা ওই তথাকথিত প্রার্থীর কাছে আছেন। তাদেরকে আমি অনুরোধ করি শেখ হাসিনার প্রতি সম্মান রেখে, আ’লীগের প্রতি সম্মান রেখে এই ভান্ত পথ থেকে তাড়াতাড়ি বিরত হোন। আমাদের মাননীয় মন্ত্রী জুনাইদ আহমেদ পলক দেশে ফিরে দ্রুত একটি সিদ্ধান্ত দিবেন। আমরা আশা করি প্রতিমন্ত্রী পলকের নেতৃত্বে আ’লীগের সকল আগুন নিভে যাবে।

উল্লেখ্য মঙ্গলবার বিকেলে নাটোরের সিংড়ায় নৌকার প্রচারণা করার অপরাধে শেরকোল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও গোল-ই-আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রিয়া সম্পাদক মো. কামরুল সরকারের বাম হাত ও পা ভেঙে দেয় স্বতন্ত্র প্রার্থী আদেশ আলীর কর্মীরা।

স/অ