সিংড়ায় ইসলামী ব্যাংকের শাখার উদ্ধোধনী অনুষ্ঠানে জামায়াত নেতাদের মেলা

নিজস্ব প্রতিবেদক,নাটোর:
নাটোরের সিংড়ায় ইসলামী ব্যাংকের ৩৩২তম শাখার উদ্ধোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে জামায়াত নেতাদের মেলা বলে উপস্থিত অনেকেই মনে করেন।
ব্যাংকের এমডি আব্দুল হামিদ বললেন ইসলামী ব্যাংক লিঃ আগে জামায়াতের ব্যাংক ছিল বলে অনেকে জানতেন। কিন্তু, এখন সর্বসাধারণের ব্যাংকে পরিণত হয়েছে ইসলামী ব্যাংক। তার এই বক্তব্যের সঙ্গে অনেকেই একমত নন। তারা মনে করেন অতিথি হিসেবে সামনের সারিতে সবাই জামায়াতের রাজনীতির সাথে জড়িত।
উপস্থিত এক আওয়ামীলীগ কর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, ব্যাংকটির উদ্বোধন উপলক্ষ্যে জামায়াত-শিবিরের নেতারা এক হওয়ার সুযোগ পেয়েছে।
রোববার সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে ফিতা কেটে ব্যাংকটির শাখার উদ্ধোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।
পরে ব্যাংকটির চেয়ারম্যান আরাস্ত খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি,ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী আব্দুল হামিদ মিয়া, এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মাহবুবউল আলম, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোহাম্মাদ ইয়াহিয়া, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস সহ ব্যাংকের গ্রাহকরা।
এ সময় প্রধান অতিথি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, বর্তমানে এখনও ৮কোটি মানুষের কোন ব্যাংক একাউন্ট নেই। ১ কোটি মানুষ মোবাইল ব্যাংকিংকে লেদদেন করেন। তাই আগামী দিনে ব্যাংকিং হবে ক্যাশ লেস ব্যাংকিং। এজন্য ব্যাংকগুলো ভবিষৎ চিন্তা করে তাদের সেবাগুলো মানুষের কাছে পৌছে দিবে।
স/শ