সিংড়ায় আ’লীগ নেতা শাহজাহানের সমর্থনে উঠান বৈঠক

সিংড়া (নাটোর) সংবাদদাতা: 

আসন্ন নাটোরের সিংড়া উপজেলার ১১নম্বর ছাতারদিঘী ইউপি নির্বাচনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আলীর সমর্থনে উঠান বৈঠক হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ভুলবাড়িয়া বাজার মাঠে এই উঠান বৈঠকের আয়োজন করে এলাকাবাসী।

বৈঠকে ছাতারদিঘী ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ মকছেদ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের সভাপতি ও নৌকার মনোনয়ন প্রত্যাশি শাহজাহান আলী সরদার, আ’লীগের সহ-সভাপতি আব্দুল বারী ম্যাঙ্গো, সহ-সম্পাদক হাবিবুর রহমান পল্লব, যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলবুল, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি সুবীর রুদ্র।

স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি বাসার হাবি পলাশ, সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন, ওয়ার্ড আ’লীগের সভাপতি আব্দুল মান্নান প্রমূখ। বক্তারা শাহজাহান আলীকে সৎ ও যোগ্য নেতা উল্লেখ করে তাকে দলীয় মনোনয়ন দেয়ার দাবি জানান।

পরে নৌকার মনোনয়ন প্রত্যাশি শাহজাহান আলী তার বক্তব্যে বলেন, উন্নয়ন বঞ্চিত সিংড়ার প্রত্যন্ত অঞ্চলে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিগত করোনা-বন্যায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশে অসহায় মানুষের পাশে থেকেছি। আমি যদি মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে দুর্নীতি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গড়ে তুলবো ইনশাল্লাহ।