সোমবার , ১০ অক্টোবর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংহের কর্মপরিবেশ ভালো থাকবে না, সীমিত ঝুঁকি নিন বৃশ্চিক

Paris
অক্টোবর ১০, ২০১৬ ৮:৫০ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও রবি। আপনার শুভ সংখ্যা ৬ ও ১। শুভ বার শুক্র ও রবি। শুভ রত্ন হীরা ও রুবি। প্রকৃতিগতভাবে আপনি আদর্শবাদী। আপনি আত্মবিশ্বাসী, উদার ও সহানুভূতিশীল। আপনার ন্যায়বিচার বোধ প্রখর। সত্যকে সহজেই মিথ্যা থেকে আলাদা করতে পারেন। ভালোভাবে নিজের কথা গুছিয়ে বলতে পারেন। আদর্শবাদিতা আপনাকে নিজের অজান্তেই অনেক বিরোধে জড়িয়ে ফেলবে। তাই অনেক শত্রুতার সম্মুখীন হবেন আপনি। তবে আপনার মাধুর্য কৌশল ও বিশ্লেষণী ক্ষমতা আপনাকে সাফল্যের সোপানে নিয়ে যাবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

কর্মপরিবেশ অনুকূলে থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। আজ প্রাইজবন্ড বা লটারির টিকেট কিনলে ভালো করবেন। পেশাগত কাজকর্মে সুফল পাবেন। সৎ মানুষের পরামর্শে উপকৃত হতে পারেন।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সময় অনুকূলে নাও থাকতে পারে। সামাজিক ক্ষেত্রে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। অংশীদারি ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। আপনজনদের কেউ গোপনে শত্রুতা করতে পারে। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নিজের মনোভাব গোপন করার চেষ্টা না করলেই ভালো করবেন। সৃজনশীল কাজকর্মে সুফল পাওয়ার সম্ভাবনা আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাজকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। রোমান্টিক যোগাযোগ শুভ।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটার সম্ভাবনা আছে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

চোখ-সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনবোধে চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পাবেন।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। পোশাক-পরিচ্ছদের ক্ষেত্রে বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণবোধ করবেন। বিনয় ও ভদ্র আচরণ দিয়ে অন্যকে মুগ্ধ করতে পারবেন। দূরের যাত্রা ও যোগাযোগ শুভ।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবেন। অতীতের কোনো জটিল ব্যাধি নতুন করে দেখা দিতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। ব্যয় হ্রাস করার চেষ্টা করুন। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। বিনোদনমূলক কাজে অংশ নিতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। আর্থিক দিক ভালো যাবে।

সূত্র: এনটিভি

 

সর্বশেষ - লাইফ স্টাইল