সিংড়ায় বিভিন্ন যানবাহনে চাঁদাবাজির সময় আটক ৬

সিল্কসিটি নিউজ ডেস্ক :
নাটোরের সিংড়ায় পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, শ্যালো ইঞ্জিনচালিত ভুটভুটি ও পণ্যবাহী অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজির সময় হাতেনাতে ছয়জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।
মঙ্গলবার (১২ মার্চ) বেলা ১১টার সময় র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এর আগে সোমবার (১১ মার্চ) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার সিংড়া বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেন র‌্যাব সদস্যরা। এতে নেতৃত্ব দেন র‌্যাব-৫, ব্যাটালিয়ন সদর ও সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার।

আটকরা হলেন- সিংড়া উপজেলার সরকারপাড়া এলাকার মো. আরিফুল ইসলাম (৩০), নিংগুইন উত্তরপাড়ার মো. হাফিজ (৪০), চাঁদপুর এলাকার মো. মনসুর রহমান (৩৫), মাদারীপুর এলাকার মো. বকুল খান (৪৭), বাসুয়াপাড়ার মো. নজরুল ইসলাম (৪৫) ও মাদারীপুর এলাকার মো. কুদরত (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটকরা স্থানীয় রাজনীতিবিদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে দীর্ঘদিন ধরে নাটোর-বগুড়া মহাসড়কসহ স্থানীয় বাসস্ট্যান্ড এলাকায় পণ্যবাহী ট্রাক, সবজির পিকআপ, শ্যালো ইঞ্জিনচালিত ভুটভুটি ও অটোরিকশার গতিরোধ করে চাঁদাবাজি করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ হাতে নাতে ছয়জনকে আটক করা হয়। এ ঘটনায় সিংড়া থানায় মামলা করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-৫ কোম্পানি কমান্ডার সঞ্জয় কুমার সরকার বলেন, সড়ক-মহাসড়কের চাঁদাবাজি বন্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।