মঙ্গলবার , ১১ জুন ২০২৪ | ১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সিংড়ায় দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক

Paris
জুন ১১, ২০২৪ ৫:০৮ অপরাহ্ণ

সিংড়া প্রতিনিধি :
নাটোরের সিংড়ায় দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপি সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ হলরুমে এই বিতর্ক এর আয়োজন করে দুর্নীতি দমন কমিশন ও উপজেলা দুর্র্নীতি প্রতিরোধ কমিটি।

তিনটি রাউন্ডে উপজেলার ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ২৪ জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে ফাইনাল রাউন্ডে “প্রতিরোধ নয়, দমনই দুর্নীতি নির্মূলের কার্যকর উপায়” বিষয়ে বিপক্ষ দলের যুক্তি উপস্থাপন করে বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয় এবং পক্ষে যুক্তি উপস্থাপন করে ডাঙ্গাপাড়া দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় রানার আপ হয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের দলনেতা মাছুমা আফরীন।

পরে বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান ও নাটোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সভাপতি শফিকুল কবীর।

দুপ্রক এর সদস্য ও সাংবাদিক সাইফুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, সহকারী শিক্ষক গোপেন্দ্রনাথ দাস, দুপ্রক এর সহ-সভাপতি আমজাদ হোসেন, সদস্য আবু বকর সিদ্দিক প্রমূখ।

অনুষ্ঠানে বিচারক মন্ডলীর দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার সাজেদুল করিম সিদ্দিকী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার মাজদার আলী, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু রুশত মতিন।

সর্বশেষ - রাজশাহীর খবর