সালমানের প্রশংসায় শাহরুখ

 বিনোদন ডেস্ক :

সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন জায়গায় শাহরুখ খান ও সালমান খানের ভক্তদের মাঝে তর্ক-বিতর্ক লেগেই থাকে। কিন্তু যাদের নিয়ে এত ঝামেলা ভক্ত-অনুরাগীদের মাঝে সেই দুই মেগাস্টার একে অপরকে ভাই বলেই সম্বোধন করেন। একে অপরের পাশে দাঁড়ান, এমনকী একে অপরের সিনেমার প্রচারও করেন। পাশাপাশি প্রশংসাও করেন।

দীর্ঘ ৬ বছর পর পর্দায় ফিরছেন সালমান খান। এতে শাহরুখ আর চুপ থাকতে পারলেন না। বুধবার টাইগারের টিজার প্রকাশ্যে আসতেই সালমানের জন্য শুভ কামনা জানালেন শাহরুখ।

বুধবার ‘টাইগার-৩’ সিনেমার টিজার পোস্ট করেন সালমান খান। যথারীতি প্রথম ঝলকেই সাড়া ফেলে দিয়েছেন ভাইজান। এবার তার সিনেমার টিজারের প্রশংসা করেছেন কিং খান শাহরুখ।

এদিন আবারও এএসকেএসআরকে সেশন করেন শাহরুখ খান। সেখানেই শাহরুখের কাছে এক নেটিজেন জানতে চান করেন, ‘টাইগার-৩’র টিজার দেখেছেন?’ অভিনেতা লেখেন, ‘টাইগারের লুক অসাধারণ। ভাই ভাই-ই আছে। খুবই ভালো লেগেছে।’ হ্যাশট্যাগ জওয়ান।

যশ চোপড়ার জন্মদিনে ও যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠা দিবসেই প্রকাশ্যে আসে স্পাই ইউনিভার্সের আগামী সিনেমা ‘টাইগার-৩’ টিজার। টিজারের প্রথমেই দেখা যায় একটি অডিও মেসেজ রেকর্ড করছেন যেখানে তিনি বলছেন, ‘আমার নাম অবিনাশ সিং রাঠৌর কিন্তু আপনাদের কাছে আমি টাইগার। ২০ বছর ভারতের সেবায় নিজের সব কিছু দিয়ে দিয়েছি। বদলে কিচ্ছু চাইনি, কিন্তু এবার চাইছি। আপনাদের বলা হচ্ছে যে আমি আপনাদের শত্রু। টাইগার গদ্দার। টাইগার শত্রু নম্বর ওয়ান। তাই ২০ বছর পর আমি ভারতের থেকে আমার ক্যারেক্টর সার্টিফিকেট চাইছি। আমার ছেলেকে আমি নয়, ইন্ডিয়া বলবে তার বাবা কে ছিল? দেশদ্রোহী নাকি দেশপ্রেমী? বেঁচে থাকলে আপনাদের সেবায় আবার ফিরব। নাহলে জয় হিন্দ!’

তবে সালমানের যে সংলাপ এরই মধ্যে ভাইরাল তা হলো ‘যাব তাক টাইগার মরা নেহি, যাব তাক টাইগার হারা নেহি’ অর্থাৎ, মৃত্যু না আসলে কোনোভাবেই টাইগার হার মানবে না।