সারা দেশে চিকিৎসা সেবা সহ জনস্বাস্থের প্রতি সরকারের সু-দৃষ্টি রয়েছে : নাসিম

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটসহ সারা দেশে চিকিৎসা সেবা সহ জনস্বাস্থের প্রতি সরকারের সূ-দৃষ্টি রয়েছে। সেই লক্ষ্যে দেশের প্রতিটি সরকারি হাসতাল ও কমিউনিটি ক্লিনিকগুলোর মাধ্যমে সাধারন মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করা হয়েছে। অদূর ভবিষ্যতে আরো উন্নত চিকিৎসা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকারের স্বাস্থ্য বিভাগ নিরলস কাজ করে যাচ্ছে।

 

রবিবার বেলা ১২টায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড ও জেলার পাঁচবিবি উপজেলার খাস বাগুরী কমিউনিটি ক্লিনিক পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম।

হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন কালে মন্ত্রী বিভিন্ন রোগীসহ গর্ভকালীন ও প্রসুতি মায়েদের সাথে কথা বলে জেলার স্বাস্থ্য সেবার খোঁজ খবর নেন। এ সময় মন্ত্রীর সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী, জেলা প্রশাসক আব্দুর রহিম, সিভিল সার্জন ডা. জসিম উদ্দিনসহ বিভিন্ন রাজনৈনিক দলের স্থানীয় নেতৃবৃন্দ।

এরপর বিকেল ৩ টায় জয়পুরহাট শহরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে ১৪ দলের এক জনসভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী  মোহাম্মদ নাসিম বক্তব্য রাখবেন।

স/অ