‘সারার সঙ্গে কেন অস্বাভাবিক সম্পর্ক হবে!’

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

সারা আলী খানের সঙ্গে কারিনা কাপুর খানের সম্পর্কটা বেশ ভালোই দেখা যায়। কিন্তু তাদের এই সম্পর্ক নিয়ে অনেক ধরনের নেতিবাচক মন্তব্য এসেছে অনেকবার। কিছুদিন আগে ইনস্টাগ্রামে পা রেখেছেন কারিনা। ইনস্টাগ্রামে সাইফ, তৈমুর, কারিশমা, ববিতার ছবি শেয়ার করে ফেলেছেন কারিনা। শুধু তাই নয়, ইনস্টাগ্রামে মালাইকা অরোরা, সোহা আলী খান, ইব্রাহিমসহ কাছের মানুষদের ফলো করতে শুরু করেছেন কারিনা।

কিন্তু সারা আলী খান নেই কারিনার ওই তালিকায়। অন্যদিকে সারা আলী খানও কারিনাকে ফলো করেন না। ফলে সারার রাস্তাই বেছে নিয়েছেন কারিনা। তিনিও সাইফের প্রথম পক্ষের মেয়েকে ফলো করেন না নিজের ইনস্টাগ্রাম থেকে। বিষয়টি প্রকাশ্যে আসার পর বেশ গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে সাইফ আলী খান যখন কারিনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন, সেই সময় সেখানে হাজির হন সারা। ভাই ইব্রাহিমকে সঙ্গে নিয়েই বাবার দ্বিতীয় পক্ষেরে বিয়ে এবং রিসেপশনে হাজির হন অমৃতা সিংয়ের মেয়ে। কারিনার সঙ্গে তার সম্পর্কও বেশ ভালো বলেই জানা যায়। সম্প্রতি কারিনার রেডিও শোয়েও হাজির হন সারা। পাশাপাশি নিজের স্টাইলিস্টকে দিয়ে সারার লুকও পাল্টে দেন কারিনা। এতকিছুর পরও সারা এবং কারিনার সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্ক কী ভালো না, তাই নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

কারিনা বলেন, ‘সারার সঙ্গে আমার সম্পর্কটা গণমাধ্যমে নেতিচাকভাবে উঠে আসার কারণ আমি জানি না। সারা সঙ্গে কেন অস্বাভাবিক সম্পর্ক হবে! সারা আমার ভালো বন্ধু।’

বর্তমানে লালা সিং চাড্ডার শুটিংয়ে ব্যস্ত কারিনা কাপুর খান। প্রমোশন শুরু করেছেন ‘আংরেজি মিডিয়ামের’ও। পাশাপাশি করণ জোহরের তখত-এর জন্যও প্রস্তুতি শুরু করে দিয়েছেন কারিনা।