সাবেক ছাত্রলীগ প্রকৌশলীদের উদ্যোগে জাহানারা জামানের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক :

সাবেক ছাত্রলীগ প্রকৌশলীবৃন্দের পক্ষ থেকে নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সহধর্মিণী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের মাতা মরহুমা জাহানারা জামানের ষষ্ঠ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। আজ সোমবার (৬ ফেব্রুয়ারি) দিনব্যাপী তারা এসব কর্মসূচি পালন করেন।

এর মধ্যে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও তার সহধর্মিণী মরহুমা জাহানারা জামানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। এরপর সোমবার বাদ যোহর সাবেক ছাত্রলীগ প্রকৌশলীবৃন্দের পক্ষ থেকে মরহুমা জাহানারা জামানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে নগরীর উপশহর দারুল উলুম মাদ্রাসায় পবিত্র কোরআন খতম, দোয়া ও মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মরহুমা জাহানারা জামানের দৌহিত্র বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা। এসময় প্রধান অতিথি ওই মাদ্রাসার উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন।

অনুষ্ঠানে সাবেক ছাত্রলীগ প্রকৌশলীবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- প্রকৌশলী মো. হারুন অর রশিদ, প্রকৌশলী মো. রাইসুল ইসলাম রোজ, প্রকৌশলী মো. নাঈম রহমান নিবিড়, প্রকৌশলী মো. নাসির উদ্দীন শাহ, প্রকৌশলী মো. মাহাবুর রহমান, প্রকৌশলী মো. সামিউল ইসলাম রবিন, প্রকৌশলী তাপস কুমার সরকার, প্রকৌশলী মো. মাসুম বাবু, প্রকৌশলী মো. শাহানুর আলম, প্রকৌশলী মাহবুব সালাম সেতু, প্রকৌশলী মামুন অর রশিদ, প্রকৌশলী জামিল আক্তার, প্রকৌশলী সুব্রত কুমার ঘোষ (জনি), প্রকৌশলী তৌসিফ আহমেদ আকাশ, প্রকৌশলী সারওয়ার হোসেন প্রমুখ।