সাপাহার উপজেলা শিল্পকলা একাডেমির দ্বি-তল ভবনের উদ্ধোধন

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলা শিল্পকলা একাডেমির দ্বি-তল ভবনের উদ্ধোধন করা হয়েছে। বুধবার রাত ৮টায় উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী’র নিরলস প্রচেষ্টায় ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি’র সহায়তায় এ ভবনের উদ্ধোধন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী বলেন, এলকার কমলমতি শিশু-কিশোরদের ও যুবক-যুবতীদের সুস্থ মানসিক বিকাশের জন্য স্ব স্ব ধর্মীয় কৃষ্টি কালচারের মধ্যে থেকে পড়া লেখার পাশা-পাশি সাংস্কৃতিক চর্চার বিকল্প নেই।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শাহাজান হোসেন। আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন,উপজেলা সহকারি প্রকৌশল জনস্বাস্থ প্রকৌশলী সন্তোষ কুমার কুন্ডু, প্রাথমিক শিক্ষা অফিসার সহিদুল আলম, সমাজসেবা কর্মকর্তা আবুল কাজী মন্ছুর, সৃৃষ্টি একাডেমির প্রধান শিক্ষক ইসফাত জেরিন মিনা, প্রথম শ্রেনীর ঠিকাদার সাদেকুল ইসলাম, সংঙ্গীত শিক্ষিকা মিতালী বর্মন প্রমুখ।

উদ্ধোধন শেষে শিল্পকলার কলা-কূশোলি ও শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

 

স/শা