সাপাহারে ৫ লাখ টাকার হেরোইনসহ আটক ২

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পৃথক দুটি অভিযান চালিয়ে ৫ লাখ টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার সময় একজনকে ও বুধবার রাতে একজনকে আটক করা হয়। পরে মামলা দায়েরের পরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট (শিবনগর) গ্রামের একরামুল হকের ছেলে আনোয়ার হোসেন (৩০) ও একই উপজেলার দায়পুকুরিয়া (কর্নখালি মির্জাপুর) গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে ওয়াসিম আলী (২৭)।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার পারভেজ ও (এসআই) রইচ উদ্দীন হাজারী সঙ্গীয় ফোর্সসহ পৃথক দুটি অভিযান চালায়। এসময় ২৫০ গ্রাম হেরোইনসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়। ২৫০ গ্রাম হেরোইনের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা। এ ঘটনায় আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সদরের উপজেলা পরিষদ ডাকবাংলোর সামনে অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ আনোয়ার হোসেন নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে বুধবার রাত ১১ টার সময় সদরের বাসস্ট্যান্ড যাত্রী ছাউনির ভেতরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ওয়াসিম আলীকে আটক করা হয়।

স/শা