সাপাহারে হাসপাতাল ব্যবস্থ্যাপনা কমিটির আলোচনা সভায় খাদ্যমন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে হাসপাতাল ব্যবস্থ্যাপনা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।রোববার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্যকপ্লেক্স হলরুমে হাসপাতাল ব্যবস্থ্যাপনা কমিটির আলোচনা সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার,এমপি, ৪৬, নওগাঁ-১ মাননীয় খাদ্য মন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

মন্ত্রী বলেন, কোভিট-১৯ মোকাবেলায় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যেই তিনি বিশে^র বিভন্ন দেশ থেকে করোনা ভ্যাকসিন আনার প্রক্রিয়া অব্যহত রেখেছেন। অচিরেই তিনি দেশের সর্বস্তরের জনগণকে ভ্যাকসিনের আওতায় আনবেন।
এসময় মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা সাপাহার,পোরশা ও নিয়ামতপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এবং করোনা রুগির চিকিৎসা, অক্সিজেন মজুত সহ সার্বিক খোঁজ খবর নেন।

শেষে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে একটি নতুন এ্যাম্বুলেন্স প্রদান করেন স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, এর শুভ উদ্বোধন করেন মাননীয় খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, সদর ইউপি চেয়ারম্যান আকবর আলী, সাপাহার প্রেস ক্লাবের সভাপতি জুলফিকার আলী সম্রাট , সম্পাদক প্রদীপ সাহা প্রমুখ।

স/জে