সাপাহারে হারিয়ে যাওয়া শিশু রাজশাহীতে উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নওগাঁর সাপাহার থেকে কয়েকদিন আগে একটি ছেলে শিশু হারিয়ে যায়। আজ শুক্রবার তাকে রাজশাহী নগরীর দড়িখরবোনা থেকে উদ্ধার করে পুলিশ। বর্তমানে শিশুটি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা হেফাজতে রয়েছে।

জানা যায়, এমদাদুল(৭) নামক ওই শিশুর বাড়ি নওগাঁর সাপাহার উপজেলার জবই এলাকায়। সে ওই এলাকার আমিনুল ইসলামের ছেলে। তার মায়ের নাম রেহেনা। এমদাদুল স্থানীয় একটি আলিয়া মাদরাসায় চতুর্থ শ্রেণিতে পড়ে।

গত ১৮ সেপ্টেম্বর সাপাহারের নিজ গ্রাম জবই এলাকা থেকে হারিয়ে যায় এমদাদুল। পরে তাকে খোঁজাখুঁজি  শুরু করে পরিবার ও স্থানীয়রা। এ বিষয়ে ২৫ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার হারিয়ে যাওয়ার বিষয়ে ‘পলাশ জবাই’ নামের একটি ফেসবুক আইডি থেকে একটি পোস্ট করা হয়।

শুক্রবার সন্ধ্যার দিকে নগরীর দড়িখরবনা এলকার মতির চা স্টলে শুয়ে ছিলো এমদাদুল। চা দোকানী মনিরুল তাকে নিয়ে আসে সিল্কসিটিনিউজ অফিসে। পরে নগরীর বোয়ালিয়া থানা পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ এসে এমদাদুলকে বোয়ালিয়া থানায় নিয়ে যায়। বর্তমানে এমদাদুল রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা হেফাজতে রয়েছে।

শিশুটির সাথে কথা বলে জানা যায়, শুক্রবার দুপুরে তারা কয়েকজন বাসের উপর খেলছিল। এ সময় হঠাৎ বাস ছেড়ে দিলে তার বন্ধুরা নেমে গেলেও নামতে পারেনি এমদাদুল। ওই বাসেই রাজশাহীতে চলে আসে সে। হাটতে হাটতে নগরীর দড়িখরবোনা এলাকার মতির চা স্টলে শুয়ে পড়ে।

 

স/শা