সাপাহারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

সাপাহার প্রতিনিধিঃ

নওগাঁর সাপাহারে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) সমাপনী ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় উপজেলার শিরন্টি ইউনিয়ন বনাম তিলনা ইউনিয়নের খেলোয়াড়গন অংশ গ্রহণ করেন।

খেলায় তিলনা ইউনিয়ন ৬-৪গোলে শিরন্টি ইউনিয়নকে পরাজিত করে গোল্ডকাপ ট্রফি জিতে নেন।

উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত গোল্ডকাপ টুর্নামেন্টে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি।

তিনি যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মধ্যে নিজকে নিয়োজিত রেখে বিপথগামী পথ থেকে মুক্তি পেতে খেলোয়াড়দের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

অন্যানদের মধ্যে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ্ চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, ভাইস চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ আলী, জেলা পরিষদের সদস্য মন্মথ সাহা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম, আলহাজ্ব নুরুল হক মাস্টার প্রমুখ বক্তব্য প্রদান করেন।

শেষে প্রধান অতিথি, তিলনা ইউনিয়ন চেয়ারম্যান খেলার কোচ ও অধিনায়কের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন এবং শিরন্টি ইউনিয়ন চেয়ারম্যান ও খেলার অধিনায়কের হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন।

স/অ