সাপাহারে আমের আড়তে ব্যবসায়ীর মৃত্যু

সাপাহার প্রতিনিধি:

নওগাঁর সাপাহার উপজেলা সদরে আম বাজারে আমের আড়তে লিয়াকত আলী সিকদার( ৬৫) নামে এক আম ব্যবসায়ির মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত অনুমানিক ১টার দিকে নাজমুল হকের আমের আড়ত ঘরে তার মৃত্যু হয়।

আড়তদার নাজমুল হক জানান, গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার চক আমবাড়ী (নয়াকান্দি) গ্রামের বাসিন্দা ও মৃত: ওয়াজেদ আলীর ছেলে আম ব্যবসায়ি লিয়াকত আলী সিকদার গত ২৬ জুন সাপাহার আম বাজারের তার আড়ত ঘরে আসেন। তিনি প্রতিদিন যথারীতি বাজার থেকে আম কিনে গোপালগঞ্জে তার ব্যবসা প্রতিষ্ঠানে প্রেরণ করে আসছিলেন। গত ২৯ জুন সোমবার তিনি সর্বশেষ ২০ ক্যারেট আমকিনেন।

এরপর ওই দিন রাতে খাওয়া দাওয়ার শেষে রাত ১২টার দিকে হঠাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যায়। তিনি এ সময় নিজের সাথে থাকা ঔষধ ও ইনহেলার ব্যবহার করেন। এক পর্যায় তার শারীরকি অবস্থার অবনতি দেখে স্থানীয় হাসপাতালে নেয়ার প্রস্তুতি কালে রাত ১ টার দিকে তিনি ওই আড়ত ঘরেই মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিকস ,অ্যাজমা শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন বলে নিহতের পরিবার সুত্রে জানা গেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত আম ব্যবসায়ি লিয়াকত আলীর লাশ ওই আড়ত ঘরেই ছিলো। মৃত্যু সংবাদ তাৎক্ষনিক নিহতের পরিবারে জানানো হয়েছে। পরিবারের লোকজন এসে পৌছালেই নিহত আম ব্যবসায়ির লাশ তার নিজ বাড়িতে নিয়ে গিয়ে দাফন কাফন করা হবে বলে জানা গেছে। এ বিষয়ে স্থানীয় থানা পুলিশ অবগত আছে।

স/অ